২৫ এপ্রিল, ২০২২ ১৭:৩০

সিআইইউতে ইন্টার্নশিপ বিষয়ক অনুষ্ঠান ‘ইউ-সাক্সিড’

প্রেস বিজ্ঞপ্তি

সিআইইউতে ইন্টার্নশিপ বিষয়ক অনুষ্ঠান ‘ইউ-সাক্সিড’

সিআইইউতে ইন্টার্নশিপ বিষয়ক অনুষ্ঠান শেষে শিক্ষার্থীরা।

সফল ইন্টার্নশিপের নানান দিক নিয়ে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটিতে (সিআইইউতে) অনুষ্ঠিত হলো ক্যারিয়ার বিষয়ক অনুষ্ঠান ‘ইউ-সাক্সিড’। শেয়ার বাজারের অন্যতম প্রতিষ্ঠান ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেড এবং সিআইইউ'র এইচ আর এম সোসাইটি ক্যাম্পাস অডিটোরিয়ামে যৌথভাবে সম্প্রতি এই অনুষ্ঠানের আয়োজন করে।

এতে ইন্টার্নশিপের কাজের ধরণ, দক্ষতা বৃদ্ধি ও পেশাগত অভিজ্ঞতাসহ একাধিক বিষয়গুলো সিআইইউর শিক্ষার্থীদের জন্য চমৎকারভাবে তুলে ধরেন ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেডের কর্মকর্তারা।

এই সময় তারা প্রতিষ্ঠানটির ‘ইউ-সাক্সিড’ শীর্ষক তিন মাসের ফ্ল্যাগশিপ ইন্টার্নশিপের মাধ্যমে সিআইইউর শিক্ষার্থীদের ক্যারিয়ার গড়ার সুযোগ তৈরির কথা তুলে ধরেন। পাশাপাশি ইন্টার্নশিপের সঙ্গে যুক্ত কর্মক্ষেত্রের পরিবেশ, নেটওয়ার্কিং ও আত্মবিশ্বাসসহ একাধিক বিষয়ে ছাত্র-ছাত্রীদের ধারণা দেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ইউসিবি স্টক ব্রোকারেজ লিমিটেডের হেড অব ইম্পেরিয়াল ব্রোকারেজ মিসবাহুস সুয়ালাহিন সিদ্দিকী, হেড অব প্রিভিলেজড ব্রোকারেজ মোহাম্মদ ফরিদ উদ্দিন চৌধুরী, ম্যানেজমেন্ট ট্রেইনি অফিসার সিফাত বিনতে জামান, তাসকিন আহমেদ, রিসার্চ অ্যাসোসিয়েট অনিক মাহমুদ ইবনে আনোয়ার, সিআইইউর এইচ আর এম সোসাইটি সংগঠনের ফ্যাকাল্টি-ইন-চার্জ প্রভাষক আশিকুল মাহমুদ ইরফান, সিআইইউ বিজনেস স্কুলের শিক্ষক প্রভাষক মুজদালিফা আনজুম প্রমুখ। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন দুই শিক্ষার্থী সালমান হোসেন আকাশ এবং রীতি চৌধুরী।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর