১৫ ফেব্রুয়ারি, ২০২৩ ২০:২২

জবির দ্বিতীয় ক্যাম্পাসে স্থগিত হওয়া ৬ষ্ঠ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা শুরু

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

জবির দ্বিতীয় ক্যাম্পাসে স্থগিত হওয়া ৬ষ্ঠ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা শুরু

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) দীর্ঘদিন ধরে স্থগিত হওয়া ৬ষ্ঠ আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতা ২০২২-২৩ পুনরায় শুরু হয়েছে। বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাসের নতুন খেলার মাঠে প্রতিযোগিতার উদ্বোধন করেন উপাচার্য অধ্যাপক ড. ইমদাদুল হক।

কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, আমাদের কাছ থেকে ধূপখোলা মাঠটি ছিনিয়ে নেওয়া হয়েছে। এরপরেই আমি শিক্ষার্থীদের কথা দিয়েছিলাম দ্রুততম সময়ের মধ্যে খেলার মাঠ করে দেওয়া হবে। আমরা সেটা করে দিতে পেরেছি এজন্য সত্যি আনন্দিত। শিক্ষার্থীদের বিশ্রামের জন্য একটা ঘর করে দেওয়া হয়েছে এবং নিরাপত্তার জন্য দুইজন লোক রাখা হয়েছে। আমাদের শিক্ষার্থীরা ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণ করে আন্তর্জাতিক পর্যায়েও ভালো করছে। আমরা আন্তঃবিভাগ প্রতিযোগিতার মাধ্যমে এখান থেকে ভালো ভালো খেলোয়াড় পাব। উপাচার্য আরও বলেন, আজকের এই বিশেষ দিনে আমাদের দুই ক্যাম্পাসে শিক্ষার্থীরা আনন্দ উদযাপন করছে যা আমাদের কাছেও আনন্দের বিষয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ফুটবল উপ-কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মো. জাকির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ ও কেন্দ্রীয় ক্রীড়া কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম। এছাড়া আরও উপস্থিত ছিলেন রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান, পরিচালক (পিআরআইপি) অধ্যাপক ড.  চঞ্চল কুমার বোস, প্রক্টর অধ্যাপক মোস্তফা কামাল, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. এ কে এম লুৎফর রহমানসহ অন্যান্য শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য, আন্তঃবিভাগ ফুটবল প্রতিযোগিতায় দুইটি  ইনস্টিটিউট ও ৩৬টি বিভাগসহ মোট ৩৮টি দল অংশগ্রহণ করছে।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর