১৬ ফেব্রুয়ারি, ২০২৩ ২০:২৭

আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট ও বাস্কেটবল টুর্নামেন্টে জয়ী রাবি

রাবি প্রতিনিধি

আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট ও বাস্কেটবল টুর্নামেন্টে জয়ী রাবি

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট ও বাস্কেটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ান হয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি)। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) পৃথক দুই ভেন্যুতে অনুষ্ঠিত এই টুর্নামেন্টে বিজয় ছিনিয়ে আনে রাবি একাদশ। 

জানা গেছে, সকালে আন্তঃবিশ্ববিদ্যালয় ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে অনুষ্ঠিত হয়। এতে খুলনা বিশ্ববিদ্যালয় (খুবি) একাদশের মুখোমুখি হয়ে ৪০ রানে বিজয়ী হয় রাবি একাদশ। ২০ ওভারে রাবির ১৫৫ রান টার্গেটে নেমে খুবির সংগ্রহ ছিল ১১৪ রান। 

অন্যদিকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের জিমনেসিয়ামে অনুষ্ঠিত আন্তঃবিশ্ববিদ্যালয় বাস্কেটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। এতে ইসলামি বিশ্ববিদ্যালয়ের (ইবি) মুখোমুখি হয়ে ১১ পয়েন্টে বিজয় ছিনিয়ে আনেন রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি)। নির্ধারিত সময়ের খেলায় ইবির সংগ্রহ ছিল ৬৩ পয়েন্ট এবং রাবির সংগ্রহ ছিল ৭৪ পয়েন্ট। 

বিজয়ী টিমদ্বয়কে অভিনন্দন জানিয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। তিনি বলেন, এটি খুবই আনন্দের খরব এবং বিশ্ববিদ্যালয়ে একটি বড় অর্জন। আমাদের শিক্ষার্থীরা খেলাধুলায় তাদের যোগ্যতার স্বাক্ষর রেখেছেন। আগামীতেও এই সফলতার ধারা অব্যাহত রাখবে সেই প্রত্যাশা করেন উপাচার্য। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর