৭ মে, ২০২৩ ২০:৩১

জাবিতে দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মেম্বারকে মারধরের অভিযোগ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:

জাবিতে দুই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মেম্বারকে মারধরের অভিযোগ

ব্যবসায়ী-কর্মচারীর পর এবার ইউপি সদস্যকে পেটানোর অভিযোগ উঠেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের সহ-সভাপতি সাব্বির হোসেন নাহিদ ও সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান জয়ের বিরুদ্ধে। 

শনিবার রাত সাড়ে দশটার দিকে বিশ্ববিদ্যালয়ের রাঙ্গামাটি এলাকার পানির ট্যাংকের সামনে মারধরের এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী ওই ইউপি সদস্যের নাম আনোয়ার হোসেন রানা (৪৩)। তিনি সাভারের পাথালিয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য। তার বাবা বিশ্ববিদ্যালয়ের পরিবহন অফিসের সিনিয়র ড্রাইভার হিসেবে কর্মরত। 

মারধরের ঘটনার বিষয়ে ওই ইউপি সদস্য আনোয়ার হোসেন রানা বাংলাদেশ প্রতিদিনকে বলেন, গতকাল রাতে ইসলামনগর থেকে একটি মশারি কিনে বাসায় ফেরার পথে রাঙ্গামাটি এলাকার পানির ট্যাংকের কাছে জয় ও সাব্বির আমার পথ আটকায়। এসময়, তারা আমাকে 'এই দাঁড়া। তুই এখানে কি করিস?' বলে কিল, ঘুষি দিতে শুরু করে। এছাড়া, চলে যাওয়ার সময় ক্যাম্পাসে যাতে আমাকে আর না দেখা যায় বলে হুমকি দেয়। অথচ, আমি হলাম বিশ্ববিদ্যালয় এলাকার একজন নির্বাচিত প্রতিনিধি। এখানকার শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী অনেকেই আমার কাছে তাদের প্রয়োজনে আসে। এ ঘটনায় আমি আতংকে আছি।

তবে মারধরের ঘটনা অস্বীকার করে মেহেদী হাসান জয় বলেন, রানা বিএনপির রাজনীতির সাথে যুক্ত। দীর্ঘদিন থেকে সে ক্যাম্পাসে নাশকতার পরিকল্পনা করে আসছে। এজন্য সাধারণ শিক্ষার্থীদের জায়গা থেকে আমরা তাকে ক্যাম্পাসে ঢুকতে নিষেধ করেছি।

আরেক অভিযুক্ত সাব্বির হোসেনের মুঠোফোনে কল দিলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

এর আগে, গত শুক্রবার ইসলামনগর এলাকার এক ব্যবসায়ী ও দোকানের দুই কর্মচারীকে মারধরের অভিযোগ রয়েছে এ দুই নেতার বিরুদ্ধে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর