১২ জুন, ২০২৩ ১০:৪৬

আইএসইউ ইনডোর গেমস ২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

আইএসইউ ইনডোর গেমস ২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) আইটি ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত দু’দিনব্যাপী ইনডোর গেমস ২০২৩ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। আইএসইউ উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান রবিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের মহাখালী ক্যাম্পাসে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন ।

উপাচার্য বলেন, শিক্ষার্থীদের প্রতিভা বিকাশের জন্য খেলাধূলায় যতটা সহযোগিতা দরকার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ সবসময় পাশে থাকবে । যেকোনো কাজে উৎসাহ ও প্রচেষ্টা থাকতে হবে, বড় হওয়ার আগ্রহ থাকতে হবে, তবেই কর্মের মধ্য দিয়ে সামনে এগিয়ে যাওয়া যাবে। তিনি আরও বলেন শিক্ষার্থীরা নিয়মিত ক্লাস করবে, খেলাধুলা করবে, বিভিন্ন ক্লাব কর্মকাণ্ডে অংশগ্রহণ করবে, তবেই তারা আগামী দিনের চ্যালেঞ্জ মোকাবিলায় নিজেদের প্রস্তুত করতে সক্ষম হবে।

টুর্নামেন্টে কয়েকটি ক্যাটাগরিতে (টেবিল-টেনিস, ক্যারাম, দাবা, রুবিক্স কিউব) বিভিন্ন ডিপার্টমেন্টের শতাধিক ছাত্রছাত্রী অংশগ্রহণ করেন।  টেবিল টেনিস দ্বৈততে চ্যাম্পিয়ন হয় আবু তালহা ও শিহাব উদ্দীন, রানার্সআপ জাকির হোসেন ও রাকিব আহমেদ হিমেল, টেবিল টেনিস একক চ্যাম্পিয়ন তানভির আনজুম, রানার্সআপ মুজাহিদ হোসেন মজুমদার, রুবিক্স কিউব চ্যাম্পিয়ন ইব্রাহিম হোসেন সাজ্জাদ, দাবায় চ্যাম্পিয়ন মো. জাকির হোসেন, রানার্সআপ সাকিব সরকার, ক্যারাম চ্যাম্পিয়ন শাহাদাত আলী ও সরোয়ার হোসাইন, রানার্সআপ গোলাম রাব্বানী, সৌখিন।

আইটি ক্লাবের আয়োজনে অনুষ্ঠিত ইনডোর গেমস ২০২৩-এর সেরা নারী খেলোয়াড় কানিজ ফাতেমা সেতু, সেরা পুরুষ খেলোয়াড় ইব্রাহিম হোসেন সাজ্জাদ ও তানভীর আনজুম। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রেজিস্ট্রার মো. লুৎফর রহমান, ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক ও টরেভিনোর পরামর্শক এস এম নাসের ইকবাল, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রভাষক মুজিবুর রহমান,প্ল্যানিং ও ডেভেলপমেন্টের জেষ্ঠ্য সহকারী পরিচালক ও স্পোর্টস ক্লাবের সমন্বয়ক আবু নাজিম, হেড অব পাবলিক রিলেশন্স রাইসুল হক চৌধুরীসহ বিভিন্ন ডিপার্টমেন্টের শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থীরা।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর