১৫ জুন, ২০২৩ ২৩:৫৭

খুবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি আনোয়ার, সম্পাদক আকতার

নিজস্ব প্রতিবেদক

খুবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি আনোয়ার, সম্পাদক আকতার

এ জেড এম আনোয়ারুজ্জামান ও মো. আকতার হোসেন

খুলনা বিশ্ববিদ্যালয়ের (খুবি) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের সভাপতি নির্বাচিত হয়েছেন এ জেড এম আনোয়ারুজ্জামান (আনোয়ার)। এছাড়া সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো. আকতার হোসেন। সম্প্রতি খুবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নির্বাচন-২০২৩ সম্পন্ন হয়েছে।

এতে সহ-সভাপতির পাঁচটি পদে নির্বাচিত হয়েছেন কে এইচ. মাযহাবুদ্দিন পল্লব, ড. ম. শফিক উর রহমান, মোহাম্মদ তানভীর হোসেন, আনিসুর রহমান তুহিন ও হোসনে আরা পপি।

যুগ্ম সম্পাদকের দুইটি পদে নির্বাচিত হয়েছেন শায়কা ইমাম শান্তা ও মুজাহিদুল ইসলাম। সাংগঠনিক সম্পাদকের তিনটি পদে নির্বাচিত হয়েছেন মো. তকদীর রহমান মুকুট, মো. শফিকুল আলম সুজন ও মো. মতিউর রহমান মতিন।

এছাড়া কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ ইকবাল কবির (বিপুল), অফিস ব্যবস্থাপনা সম্পাদক পদে মো. রাশেদুল ইসলাম, অফিস ব্যবস্থাপনা সহ-সম্পাদক পদে ড. সঞ্জয় কুমার চন্দ, জনসংযোগ সম্পাদক পদে ড. মো. আজিজুল হাসান পিরু, জনসংযোগ সহ-সম্পাদক পদে মো. সোহেল সারওয়ার জাহান, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পদে প্রফেসর ড. মুন্নুজাহান আরা, সাহিত্য ও প্রকাশনা সহ-সম্পাদক পদে ড. শেখ তারেক আরাফাত, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো. শাতিল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সহ-সম্পাদক পদে এ কে এম হুমায়ুন কবির দেওয়ান, নারী বিষয়ক সম্পাদক আসমা হক (কান্তা), ছাত্র বিষয়ক সম্পাদক পদে ড. আহসান হাবীব (শিমুল), ছাত্র বিষয়ক সহ সম্পাদক পদে মো. আব্দুল্লাহ আল মামুন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে খন্দকার আজিজুর রহমান, তথ্য ও প্রযুক্তি সহ সম্পাদক করে মো. আল মাসুদ উদ্দিন (মনি), সমাজ কল্যাণ সম্পাদক পদে কানিজ ফাতেমা পাপড়ি, সমাজ কল্যাণ সহ-সম্পাদক মো. শহিদুল ইসলাম (শহিদ) নির্বাচিত হয়েছেন।

নির্বাহী সদস্য (শিক্ষক কোটা) পাঁচটি পদে নির্বাচিত হয়েছেন ড. মো. নূরুন্নবী (রিংকু), মো. নাজমুস সাদাত (শুভ), ফাল্গুনী আক্তার, মো. মাসুদুর রহমান ও অনুপম কুমার বৈরাগী।

নির্বাহী সদস্য (সাধারণ কোটা) ১৭টি পদে নির্বাচিত হয়েছেন ড. এ কে এম আক্তারুজ্জামান বসুনিয়া, তৌহিদ আব্দুল্লাহ, খন্দকার মোহাম্মদ আশরাফুল আলম (লিপন), মো. জাকি-উল-হাসান, মো. নাজমুল হুদা, মো. শাহিনুর রহমান (কবির), এম এম আরাফাত হোসেন, কবরী বিশ্বাস অপু, হাসান জামিল (জেনিথ), প্রফেসর ড. মো. নাজমুল হাসান, মো. জাহাঙ্গীর আলম, মোহাম্মদ শামীম কিবরিয়া, মাহামুদুল হাসান (মিল্লাত), মুহাম্মদ মোবারক হোসেন (উজ্জ্বল), রাশেদুল আলম সরকার, সারওয়ার জাহান ও বিশ্বজিৎ রায়।

এদিকে খুবি অ্যালামনাই অ্যাসোসিয়েশনের নবনির্বাচিত কমিটিকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন উপাচার্য প্রফেসর ড. মাহমুদ হোসেন। এক অভিনন্দন বার্তায় তিনি নবনির্বাচিতদের কর্মমেয়াদের সাফল্য কামনা করেন। একই সাথে তিনি আশাবাদ ব্যক্ত করেন নবনির্বাচিত নেতৃবৃন্দ পারস্পরিক সৌহার্দ্য ও সম্প্রীতি বৃদ্ধির পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের উন্নয়নে বিশেষ অবদান রাখতে সক্ষম হবেন।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর