শিরোনাম
২৪ জুলাই, ২০২৩ ১৭:০৮

৮ দাবিতে পাবনা মেডিকেল কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

পাবনা প্রতিনিধি:

৮ দাবিতে পাবনা মেডিকেল কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

পরিবহন সংকট সমস্যার সমাধান, হোস্টেল ও ক্যাম্পাসের নিরাপত্তা ব্যবস্থা জোরদারসহ ৮ দফা দাবিতে মানববন্ধন করেছে পাবনা মেডিকেল কলেজে অধ্যায়নরত শিক্ষার্থীরা।

সোমবার (২৪ জুলাই) দুপুরে সকল সেমিষ্টারের শিক্ষার্থীরা একত্রিত হয়ে তাদের দাবি আদায়ের জন্য ক্লাস বর্জন করে শহরের আব্দুল হামিদ সড়কস্থ পাবনা প্রেসক্লাবের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করে। 

মানববন্ধনে বক্তব্য দেন ইফতেখার আহমেদ আকাশ, শাহনেওয়াজ শিশির, মেহেদী হাসান মিল্টন, সুরাইয়া শারমিন শান্তা, মেহেদী ইকমা উর্বশী প্রমুখ।

বক্তারা বলেন, দীর্ঘদিন ধরে পাবনা মেডিকেল কলেজে অধ্যায়নরত শিক্ষার্থীদের জন্য ভাড়া করা পরিবহন বাজেট সংকট দেখিয়ে বন্ধ রেখেছে কলেজ কর্তৃপক্ষ। বর্তমানে সকল শিক্ষার্থীদের মূল ক্যাম্পাস থেকে নিজেদের অর্থায়নে পাবনা জেনারেল হাসপাতালে যাতায়াত করতে হচ্ছে তাদের। নিজস্ব পরিবহন না থাকায় শিক্ষার্থীদের নিয়মিত ক্লাস করতে বেশ সমস্যার মধ্যে পরতে হচ্ছে। নিজেস্ব পরিবহন বন্ধ থাকায় নির্দিষ্ট সময়ের মধ্যে তারা হাসপাতালে যেতে পারছেনা। এই সকল বিষয়ে কলেজ কর্তৃপক্ষকে বার বার দাবি করলেও তারা কোন পদক্ষেপ গ্রহণ না করে সময়ক্ষেপণ করছেন বলে জানান শিক্ষার্থীরা। অবিলম্বে তাদের দাবি মেনে না নিলে আরো কঠোর কর্মসূচি দেওয়ার আল্টিমেটাম দেন শিক্ষার্থীরা। 


বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর