৯ আগস্ট, ২০২৩ ২২:০০

জাবিতে মোবাইল চুরির অভিযোগে বহিরাগত ধৃত

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

জাবিতে মোবাইল চুরির অভিযোগে বহিরাগত ধৃত

আটককৃত যুবক

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক শিক্ষার্থীর মুঠোফোন চুরি অভিযোগে এক বহিরাগতকে আটক করে গণধোলাই দিয়েছে শিক্ষার্থীরা।

বহিরাগত ব্যক্তির নাম জহির হোসেন। তার গ্রামের বাড়ী মাদারিপুর। তিনি নবীনগরে রঙের দোকানে কাজ করেন বলে জানিয়েছেন।

বুধবার বিকাল ৩ টার দিকে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলের ২১৪ নম্বর কক্ষে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীরা বলেন, আমরা রুমে (১১৩) ঘুমিয়েছিলাম। রুমের দরজা খোলা ছিল, হঠাৎ রুমে  অজ্ঞাত এক ব্যক্তি প্রবেশ করে সাংবাদিকতা বিভাগের ৪৯ ব্যাচের শিক্ষার্থী রবিনের মোবাইল নিয়ে চলে যায়। পরে রবিন তার মোবাইল না পেয়ে নিরাপত্তা প্রহরীদের জানালে তারা সন্দেহভাজন ব্যক্তিকে আটক করে। এরপর হলের অন্যান্য শিক্ষার্থীরা এসে ওই ব্যক্তিকে নিরাপত্তা প্রহরীদের কাছ থেকে ২১৪ নং কক্ষে নিয়ে গিয়ে গণধোলাই দেয়।

পরে বিকাল ৫ টার দিকে হল প্রশাসন আটককৃত ব্যক্তিকে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার কাছে সোপর্দ করে। তবে মোবাইল চুরির বিষয়টি অস্বীকার করেছেন বহিরাগত ওই ব্যক্তি।

এ বিষয়ে বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুর হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. নাজমুল হাসান তালুকদার বলেন, হলের গার্ডদের গাফিলতির কারণে এমন অপ্রীতিকর ঘটনা ঘটেছে। তিনি এমন পরিস্থিতি এড়াতে বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা সংশ্লিষ্টদের নিষ্ঠার সঙ্গে দায়িত্বপালনের তাগিদ দিয়েছেন। আটকৃত ব্যক্তিকে নিরাপত্তা অফিসে হস্তান্তর করার বিষয়টি নিশ্চিত করেছেন।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর