১৪ আগস্ট, ২০২৩ ১৯:১০

ববি শিক্ষক সমিতির আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:

ববি শিক্ষক সমিতির আলোচনা সভা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা করেছে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি। সোমবার বিকাল ৩ টায় বিশ্ববিদ্যালয়ের কীর্তনখোলা অডিটোরিয়ামে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। 

শিক্ষক সমিতির সভাপতি আরিফ হোসেনের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া। 

বক্তব্য রাখেন কলা ও মানবিক অনুষদের ডিন অধ্যপক ড. মুহসিন উদ্দীন, শেরে বাংলা হলের প্রভোস্ট আবু জাফর মিয়া, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট তাসনুভা হাবিব জিসান, প্রক্টর ড. খোরশেদ আলম, ছাত্র-শিক্ষক কেন্দ্রের পরিচালক জ্যোতির্ময় বিশ্বাস, শিক্ষক সমিতির যুগ্ম-সাধারণ সম্পাদক ড. তাজিজুর রহমান, অফিসার্স এসোসিয়েশনের সভাপতি বাহাউদ্দিন গোলাপ ও কর্মচারী কল্যান পরিষদের সভাপতি শাহাজাদা খান প্রমুখ। সভায় বিশ^বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা ও কর্মচারীরা অংশগ্রহন করেন। 

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, বঙ্গবন্ধু শুধু একজন ব্যক্তি নয়, বঙ্গবন্ধু একটি চেতনার নাম। সেদিন ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর চেতনাকে মুছে ফেলতে পারেনি। আন্তর্জাতিক তদন্ত কমিটি গঠনের মাধ্যমে আগামী প্রজন্মের কাছে বঙ্গবন্ধু হত্যায় জড়িতদের ষড়যন্ত্র উন্মোচনের জন্য সরকারের প্রতি আহবান জানান তিনি। 

বিডি প্রতিদিন/এএম

 

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর