১৭ আগস্ট, ২০২৩ ১৫:১২

'আসুন সন্ত্রাসী-জঙ্গিবাদী কর্মকাণ্ডের বিরুদ্ধে ঘৃণা প্রকাশ করি'

অনলাইন ডেস্ক

'আসুন সন্ত্রাসী-জঙ্গিবাদী কর্মকাণ্ডের বিরুদ্ধে ঘৃণা প্রকাশ করি'

ছাত্রলীগ সভাপতি সাদ্দাম হোসেন বলেছেন, বাংলাদেশের সরকারের কাছে আহ্বান, অনতিবিলম্বে ২১ আগস্ট গ্রেনেড হামলার মাস্টারমাইন্ড তারেক রহমানকে যেন বিচারের আওতায় নিয়ে আসা হয়। ঢাকা-লন্ডন এয়ার টিকিটের ব্যবস্থা বাংলাদেশ ছাত্রলীগ করে দেবে। তাকে নিয়ে আসা হোক। আইনের শাসন প্রতিষ্ঠার জন্য তারেক রহমানকে বাংলাদেশে নিয়ে আসুন। তাকে এনে বিচারের রায় কার্যকর করা হোক।

তিনি বলেন, আসুন আমরা সন্ত্রাসী-জঙ্গিবাদী কর্মকাণ্ডের বিরুদ্ধে ঘৃণা প্রকাশ করি। এসব রাজনৈতিক দলের বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ হই। যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্য অনেক কর্মকাণ্ড তারা পরিচালনা করেছে, লবিস্ট নিয়োগ করেছে। টাকা-পয়সা দিয়েছে।

বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে ছাত্রলীগ আয়োজিত পদযাত্রা পরবর্তী সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এ কথা জানান।

এ সময় ছাত্রলীগের ঢাবি শাখার সভাপতি মাজহারুল কবির শয়ন সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত উপস্থিত ছিলেন।

‘২০০৫ সালে বিএনপি-জামায়াত সরকারের প্রত্যক্ষ মদদে দেশব্যাপী সিরিজ বোমা হামলা ও স্বাধীনতাবিরোধী-যুদ্ধাপরাধীদের সমর্থন আস্ফালনের প্রতিবাদে ছাত্রসমাজের পদযাত্রা’ মধুর ক্যান্টিন থেকে শুরু হয়ে বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে রাজু ভাস্কর্যের পাদদেশে সমাবেশে গিয়ে মিলিত হয়। এতে ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হল ইউনিট ও ঢাকা মহানগরের নেতাকর্মীরা অংশ নেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর