৪ সেপ্টেম্বর, ২০২৩ ১৯:০৪

রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা এখন তেজগাঁওয়ে নিজস্ব ক্যাম্পাসে

অনলাইন ডেস্ক

রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা এখন তেজগাঁওয়ে নিজস্ব ক্যাম্পাসে

রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা এখন তেজগাঁওয়ে নিজস্ব ক্যাম্পাসে

রাজধানীর তেজগাঁওয়ে নিজস্ব ক্যাম্পাসে গিয়েছে রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা।

এ উপলক্ষে তেজগাঁওয়ে নিজস্ব ভবনে (প্লট- ৪০৪, তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা-১২০৮)  দোয়া ও মিলাদ মাহফিল আয়োজন করেছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

বিশ্ববিদ্যালয়ের মিলনায়তনে অনুষ্ঠিত এই মিলাদ ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন প্রিমিয়ার গ্রুপ ফাউন্ডেশন ও প্রিমিয়ার ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান ডা. মমতাজ বেগম, রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা-এর ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডা. এইচ.বি.এম. ইকবাল। 

এতে বিশেষ অতিথির বক্তব্য দেন রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা-এর ট্রাস্টি বোর্ডের ভাইস চেয়ারম্যান এম. ইমরান ইকবাল, রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা-এর ট্রাস্টি বোর্ডের সদস্য জামাল জি. আহমেদ, ইউনিভার্সিটির উপদেষ্টা পি সি সরকার, রেজিস্ট্রার জামিল আহমেদ, প্রিমিয়ার ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. রিয়াজুল করিম, এফসিএমএ; স্থানীয় কাউন্সিলর শফিউল্লাহ সফিসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

মিলাদ ও দোয়া মাহফিল পরিচালনা করেন বনানী কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম এবং খতিব আবুল কালাম আজাদ ও জাকারিয়া হোসেন। দোয়া ও মিলাদ মাহফিলে রয়েল ইউনিভার্সিটি অব ঢাকা, প্রিমিয়ার গ্রুপ ও ব্যাংকের অন্যান্য কর্মকর্তা ও বিপুল সংখ্যক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর