২১ সেপ্টেম্বর, ২০২৩ ১৭:৫৬

আইএসইউ ওয়ার্ল্ডকাপ জিনিয়াস কুইজ প্রতিযোগিতার লোগো উন্মোচন

অনলাইন ডেস্ক

আইএসইউ ওয়ার্ল্ডকাপ জিনিয়াস কুইজ প্রতিযোগিতার লোগো উন্মোচন

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির (আইএসইউ) উদ্দ্যোগে বিভিন্ন কলেজের একাদশ ও দ্বাদশ শ্রেণির শিক্ষার্থীদের জন্য আয়োজিত "আইএসইউ ওয়ার্ল্ডকাপ জিনিয়াস" কুইজ প্রতিযোগিতার লোগো উন্মোচন করা হয়েছে। 

আজ বিশ্ববিদ্যালয়ের মহাখালী ক্যাম্পাসে আইএসইউ উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান এ লোগো উন্মোচন করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ,টি,এম,কাদের নেওয়াজ, রেজিস্ট্রার মোঃ ফাইজুল্লাহ কৌশিক সহ বিভিন্ন বিভাগের চেয়ারপার্সন, শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী ও প্রশাসনিক কর্মকর্তা-কর্মচারীবৃন্দ। 

উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান অনুষ্ঠানের উদ্বোধন করে আইএসইউ ওয়ার্ল্ডকাপ জিনিয়াস কুইজ প্রতিযোগিতার সফলতা কামনা করেন এবং অংশগ্রহণকারী কলেজের দলগুলোর প্রতি শুভ কামনা জানান।

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটির হেড অব পাবলিক রিলেশন্স রাইসুল হক চৌধুরী জানান, আসন্ন ক্রিকেট বিশ্বকাপ উপলক্ষে আয়োজিত এ কুইজ প্রতিযোগিতায় কলেজ পর্যায়ের একাদশ ও দ্বাদশ শ্রেণির তিনজন শিক্ষার্থীর সমন্বয়ে দল গঠন করে অংশগ্রহণ করতে পারবেন আগ্রহীরা। পুরস্কার হিসেবে চ্যাম্পিয়ন দল ৫০,০০০/-, রানার্স আপ দল যথাক্রমে ৩০,০০০/- ও ১৫,০০০/- এবং টুর্নামেন্ট সেরা জিনিয়াস পাবেন ১০,০০০/- টাকা। এ প্রতিযোগিতার বিভিন্ন পর্বে সাবেক ও বর্তমান ক্রিকেটার, সোশ্যাল ইনফ্লুয়েন্সার এবং বিভিন্ন অঙ্গনের তারকারা উপস্থিত থাকবেন। আইএসইউ এর ফেইসবুক পেইজেও লাইভ স্ট্রিমিং হবে সবগুলো পর্ব।

রেজিস্ট্রেশনের জন্য এখনই ভিজিট করুন www.isu.ac.bd। আজ থেকে শুরু হয়ে রেজিস্ট্রেশন চলবে ৭ অক্টোবর ২০২৩ পর্যন্ত।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর