শিরোনাম
২৩ অক্টোবর, ২০২৩ ১৮:৪৫

সড়ক দুর্ঘটনার কবলে জাবির বাস, আহত ১০ শিক্ষার্থী

জাবি প্রতিনিধি:

সড়ক দুর্ঘটনার কবলে জাবির বাস, আহত ১০ শিক্ষার্থী

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) একটি সিংগেল ডেকার বাস সড়ক দুর্ঘটনার শিকার হয়েছে। সোমবার (২৩ অক্টোবর) বেলা সাড়ে ৩ টার দিকে ঢাকা থেকে ক্যাম্পাসে আসার পথে সাভারের ফুলবাড়িয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এতে বাসে অবস্থানরত ১২ জন শিক্ষার্থীর মধ্যে ১০ জন আহত হয়। 

বাসে অবস্থানরত ও আহত বাংলা বিভাগের ২য় বর্ষের শিক্ষার্থী ইয়াসির আরাফাত সুমন বাংলাদেশ প্রতিদিনকে, 'আমাদের বাসটি বেলা ২ টা ১৫ মিনিটে ঢাকার বঙ্গবাজার থেকে ক্যাম্পাসের উদ্দেশ্যে ছাড়ে। পথিমধ্যে বাসটি হেমায়েতপুর পার হয়ে ফুলবাড়িয়ায় পৌঁছালে সামনে থাকা একটি ট্রাক হঠাৎ কোন সিগনাল ছাড়াই ইউটার্ন নেয়। আমাদের বাসের ড্রাইভারও তাৎক্ষণিক ব্রেক ধরেন। তারপরও ট্রাকের পেছনের অংশের সাথে আমাদের বাসটি সরাসরি সংঘর্ষ হয়। এতে বাসের সামনের গ্লাস ফেটে যায়। বাসটিতে অবস্থানরত ২/১ জন ছাড়া সবাই আহত হই। বাসে আমরা ১২ জনের মতো ছিলাম। এরমধ্যে ২ জন গুরুতর আহত হয়। এক আপুর নাক ‍দিয়ে রক্ত বের হয় আরেক জন পায়ে প্রচন্ড জখম পায়।’ 

এবিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের পরিবহন অফিসের অতিরিক্ত শিক্ষক মো. ইনামুল হক বলেন, আমাদের ড্রাইভার ফোন করে বিষয়টি জানিয়েছে। বৃষ্টির কারণে এমনটি ঘটেছে। বাসের সামনের গ্লাস ফেটে গেছে। তবে এতে গুরুতর কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর