৯ নভেম্বর, ২০২৩ ১১:৫৩

আইইউবির ২৪তম সমাবর্তনে সনদ পেল ২৩৪৯ শিক্ষার্থী

অনলাইন ডেস্ক

আইইউবির ২৪তম সমাবর্তনে সনদ পেল ২৩৪৯ শিক্ষার্থী

স্নাতক এবং স্নাতকোত্তর পর্যায়ের ২৩৪৯ জন শিক্ষার্থীকে সনদ প্রদানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটি, বাংলাদেশের (আইইউবি) ২৪তম সমাবর্তন। পূর্বাচলে বঙ্গবন্ধু বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে বুধবার (০৮ নভেম্বর) সমাবর্তন অনুষ্ঠিত হয়। 

রাষ্ট্রপতি ও বিশ্ববিদ্যালয়ের আচার্যের প্রতিনিধি হিসাবে অনুষ্ঠানে সভাপতিত্ব এবং সনদ প্রদান করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। সনদপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে ১৮৬০ জন স্নাতক ও ৪৮৯ জন স্নাতকোত্তর পর্যায়ের। কৃতিত্বপূর্ণ ফল অর্জনকারী দুই স্নাতক শিক্ষার্থীকে চ্যান্সেলর্স গোল্ড মেডেল প্রদান করা হয়। 

সমাবর্তন বক্তা ছিলেন সেলিনা হোসেন। বক্তৃতা করেন-বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের সদস্য অধ্যাপক ড. বিশ্বজিৎ চন্দ, আইইউবির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান আব্দুল হাই সরকার, এডুকেশন, সায়েন্স, টেকনোলজি অ্যান্ড কালচারাল ডেভেলপমেন্ট ট্রাস্টের চেয়ারম্যান নিলুফার জাফরুল্লাহ, উপাচার্য অধ্যাপক ড. তানভীর হাসান, কোষাধ্যক্ষ খন্দকার মো. ইফতেখার হায়দার ও পাঁচ অনুষদের ডিনরা। 

ধন্যবাদ জ্ঞাপন করেন আইইউবির উপ-উপাচার্য অধ্যাপক ড. নিয়াজ আহমদ খান। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন আইইউবির রেজিস্ট্রার ড. মো. আনোয়ারুল ইসলাম। মূল অনুষ্ঠান শেষে আয়োজিত সাংস্কৃতিক পর্বে সংগীত পরিবেশন করেন জনপ্রিয় শিল্পী কণা এবং প্রীতম।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর