২ জানুয়ারি, ২০২৪ ১৭:৫০

জাবিতে নির্বাচন বর্জনের প্রচারণায় বিএনপিপন্থি শিক্ষকরা

জাবি প্রতিনিধি

জাবিতে নির্বাচন বর্জনের প্রচারণায় বিএনপিপন্থি শিক্ষকরা

জাবিতে নির্বাচন বর্জনের প্রচারণায় লিফলেট বিতরণ করেন বিএনপিপন্থি শিক্ষকরা

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ‌‘ডামি নির্বাচন’ আখ্যা দিয়ে ভোট বর্জনের জন্য জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) লিফলেট বিতরণ করেছেন বিশ্ববিদ্যালয়ের বিএনপিপন্থি শিক্ষকরা। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় বিশ্ববিদ্যালয়ের নতুন প্রশাসনিক ভবন ও আশপাশের এলাকায় এ প্রচারণা করেন তারা। এসময় তারা বিএনপির ডাকা চলমান অসহযোগ আন্দোলনের প্রতি পূর্ণ সমর্থন জানান।

লিফলেট বিতরণ শেষে ইউট্যাবের সাংগঠনিক সম্পাদক এবং ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক মো. নূরুল ইসলাম বলেন, বর্তমান সরকার জনগণের মতামতকে উপেক্ষা করে একটি ডামি নির্বাচনের আয়োজন করেছে, যা বিশ্বব্যাপী গ্রহণযোগ্যতা হারিয়েছে। বাংলাদেশের গণতান্ত্রিক প্রতিষ্ঠানগুলোতে গণতন্ত্র ফিরিয়ে আনতে বাংলাদেশ জাতীয়তাবাদী দল যে কার্যকর ভূমিকা পালন করছে, তারই অংশ হিসেবে আজকের এই লিফলেট বিতরণ।

এসময় উপস্থিত ছিলেন ফার্মেসি বিভাগের অধ্যাপক মোহাম্মদ মাফরুহী সাত্তার, দর্শন বিভাগের অধ্যাপক মোহাম্মদ কামরুল আহসান, জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সদস্য সচিব, সরকার ও রাজনীতি বিভাগের অধ্যাপক মো. শামছুল আলম, অধ্যাপক মো. সোহেল রানা, অধ্যাপক মো. শাহাদাত হোসেন, অধ্যাপক মো. মাসুম শাহরিয়ার, অধ্যাপক মুহাম্মদ নজরুল ইসলাম, অধ্যাপক আমিনুর রহমান খান ও অধ্যাপক বোরহান উদ্দিন প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর