২৮ জানুয়ারি, ২০২৪ ১০:০৭

জাবি ছাত্রলীগের সম্পাদককে অবাঞ্ছিত করার ঘটনায় তদন্ত কমিটি গঠন

জাবি প্রতিনিধি

জাবি ছাত্রলীগের সম্পাদককে অবাঞ্ছিত করার ঘটনায় তদন্ত কমিটি গঠন

হাবিবুর রহমান লিটন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনকে অবাঞ্ছিত করার ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

শনিবার (২৭ জানুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মেফতাহুল ইসলাম পান্থ স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়- বাংলাদেশ ছাত্রলীগ, কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের উদ্ভূত পরিস্থিতির প্রেক্ষিতে সুষ্ঠু তদন্তের লক্ষ্যে নিম্নোক্ত তদন্ত কমিটি গঠন করা হলো এবং কমিটিকে আগামী ১০ দিনের মধ্যে সরেজমিনে তদন্ত করে ছাত্রলীগের কেন্দ্রীয় দপ্তর সেলে তদন্ত রিপোর্ট জমা দেয়ার নির্দেশ প্রদান করা হলো।

তদন্ত কমিটির সদস্যবৃন্দ হলেন- কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি রাজিয়া সুলতানা কথা ও এনামুল হক তানান এবং যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদুল হক শিশির ও উপ-আইন বিষয়ক সম্পাদক সাফরিন সুরাইয়া। 

বিজ্ঞপ্তিতে শাখার সকল নেতাকর্মীকে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক পরিবেশ অক্ষুণ্ণ রাখার এবং সংগঠনের শৃঙ্খলা বজায় রাখার আহ্বান জানানো হয়।

এর আগে, গত ২৩ জানুয়ারি দুপুর দেড়টার দিকে জাবি শাখা ছাত্রালীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনের বিরুদ্ধে জমি দখলসহ একাধিক অভিযোগ তুলে তাকে ক্যাম্পাসে অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ মিছিল করেছে ছাত্রলীগের নেতাকর্মীরা।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর