২৮ জানুয়ারি, ২০২৪ ১১:২১

সায়েন্স ল্যাবরেটরি এলাকায় পুলিশের কড়া নজরদারি

অনলাইন ডেস্ক

সায়েন্স ল্যাবরেটরি এলাকায় পুলিশের কড়া নজরদারি

ঢাকা কলেজ ও সিটি কলেজ শিক্ষার্থীদের মধ্যে আবারও সংঘর্ষের ঘটনা ঘটতে পারে এমন শঙ্কায় থেকে সায়েন্স ল্যাবরেটরি এলাকায় কড়া নজরদারিতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

রবিবার সকাল থেকে ঢাকা কলেজের নায়েমের গলির সামনে, ঢাকা সিটি কলেজের মূল ফটকের সামনে এবং সায়েন্স ল্যাবরেটরি পুলিশ বক্সের সামনে সতর্ক অবস্থানে রয়েছেন পুলিশ বাহিনীর সদস্যরা।

জানা গেছে, পুরো এলাকার পরিস্থিতি নিবিড়ভাবে পর্যবেক্ষণ করছেন স্থানীয় নিউমার্কেট ও ধানমন্ডি থানার পাশাপাশি ডিএমপির অতিরিক্ত পুলিশ সদস্যরা। যেকোনো ধরনের সংঘাত কিংবা অনভিপ্রেত পরিস্থিতি মোকাবেলায় পর্যাপ্ত প্রস্তুতি নেওয়া হয়েছে।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম গণমাধ্যমকে বলেন, অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে আমরা অ্যালার্ট রয়েছি। যেকোনো ধরনের সংঘর্ষ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কেউ যেন কোনো ধরনের অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করতে না পারে সেজন্য  আমরা সতর্ক অবস্থায় রয়েছি।

উল্লেখ্য,, গত ২৫ জানুয়ারি রাজধানীর নিউমার্কেটের ঢাকা কলেজ এবং সায়েন্স ল্যাবরেটরি এলাকার ঢাকা সিটি কলেজ শিক্ষার্থীদের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটে। ওইদিন দুপুরের আগে-পরে কয়েক দফায় ধাওয়া পাল্টা ধাওয়া, মারামারির ঘটনায় বাস ও লেগুনাও ভাঙচুর করা হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর