৩ মে, ২০২৪ ১৪:০৬

রাঙামাটির বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বি ইউনিটের জিএসটি ভর্তি পরীক্ষা সম্পন্ন

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

রাঙামাটির বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বি ইউনিটের জিএসটি ভর্তি পরীক্ষা সম্পন্ন

সারা দেশের ২৪টি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে বি ইউনিটের জিএসটি ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। এতে সারা দেশের প্রায় ৭হাজার ৭৪৪জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন।

শুক্রবার বেলা ১১টায় রাঙামাটি বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রে যথা সময়ে শুরু হয় পরীক্ষা কার্যক্রম। এসময় কেন্দ্র পরিদর্শন করেন রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য (ভিসি) ড. সেলিনা আখতার।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, আগামী ১০মে অনুষ্ঠিত হবে রাঙামাটি বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে সি- ইউনিটের ভর্তি পরীক্ষা। এতে পরীক্ষার্থী রয়েছে প্রায় ৩ হাজার ২০৪জন।  

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে উপাচার্য (ভিসি) ড. সেলিনা আখতার বলেন, প্রশাসনের আন্তরিকতায় রাঙামাটিতে শৃঙ্খলাভাবে রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে এ ও বি ইউনিটের জিএসটি ভর্তি পরীক্ষা সম্পন্ন করা সম্ভব হয়েছে।

সারা দেশ থেকে আগাত রাঙামাটি বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জিএসটি শিক্ষার্থীদের নিরাপত্তা দিতে পুরো শহরে ছিল পুলিশ নিরাপত্তা। সুন্দর একটি পরিবেশে শিক্ষার্থীরা শান্তিপূর্ণভাবে পরীক্ষা দিতে পেরেছে। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর