শিরোনাম
২৬ জুন, ২০২৪ ১৬:১৩

এআইইউবি ও ফিলিস্তিনের শিক্ষার্থীদের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

এআইইউবি ও ফিলিস্তিনের শিক্ষার্থীদের মধ্যে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি) এবং বাংলাদেশে অবস্থানরত ফিলিস্তিনের শিক্ষার্থীদের মধ্যে একটি প্রীতি ফুটবল ম্যাচ এআইইউবি ক্যাম্পাস মাঠে অনুষ্ঠিত হয়েছে। ম্যাচে এআইইউবি শিক্ষার্থীরা ৫-২ গোলে ফিলিস্তিনের শিক্ষার্থীদের পরাজিত করে।

এই প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করা হয় এআইইউবি শিক্ষার্থী ও ফিলিস্তিনের শিক্ষার্থীদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক জোরদার করার লক্ষ্যে। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এআইইউবি-এর ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা সদস্য ইশতিয়াক আবেদীন। 

সম্মানিত অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন এআইইউবি-এর ভাইস-চ্যান্সেলর অধ্যাপক ড. সাইফুল ইসলাম, ট্রাস্টি বোর্ডের সদস্য শানিয়া মাহিয়া আবেদীন, বাংলাদেশে ফিলিস্তিন দূতাবাসের ডেপুটি হেড অব মিশন জিয়াদ এম. এইচ. হামাদ এবং জেনারেল ইউনিয়ন অফ প্যালেস্টাইন স্টুডেন্টস ইন বাংলাদেশের প্রেসিডেন্ট  বাদাউই।

 এআইইউবি-এর উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ এবং বিপুল সংখ্যক এআইইউবি শিক্ষার্থী ও বাংলাদেশে ফিলিস্তিনি শিক্ষার্থীরা ম্যাচটি উপভোগ করেন। ইশতিয়াক আবেদীন আশা প্রকাশ করেন, উচ্চ শিক্ষা কার্যক্রমে বাংলাদেশ ও ফিলিস্তিনের বিরাজমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ভবিষ্যতে আরও জোরদার হবে।

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর