১ জুলাই, ২০২৪ ২১:০০

ট্রাই-ক্যাম্পাস ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন লিংকন ইউনিভার্সিটি

মালয়েশিয়া প্রতিনিধি:

ট্রাই-ক্যাম্পাস ক্রিকেট টুর্নামেন্ট চ্যাম্পিয়ন লিংকন ইউনিভার্সিটি

বাংলাদেশি ইয়ুথ অ্যালায়েন্স মালয়েশিয়া (বিয়াম) লিংকন ইউনিভার্সিটি কমিটির উদ্যোগে পেতালিং জায়া পাডাং এবিসি ফিল্প ও সেগার সোকার একাডেমি মাঠে আয়োজিত হয়েছে ট্রাই-ক্যাম্পাস ক্রিকেট টুর্নামেন্ট। এতে সিটি ইউনিভার্সিটির শিক্ষার্থীদের হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে স্বাগতিক লিংকন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা।

বিকেল তিনটায় পেতালিং জায়া ডিস্ট্রিক্ট্রের পাডাং এবিসি ফিল্ড মাঠে অনুষ্ঠিত ফাইনাল ম্যাচে সিটি ইউনিভার্সিটির শিক্ষার্থীদের ৫৬ রানে হারিয়ে শিরোপা জিতে নেয় লিংকন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা।

টসে জিতে প্রথমে ব্যাট করতে নামে স্বাগতিকরা এবং বৃষ্টির কারণে কমিয়ে আনা নির্ধারিত ৮ ওভারে ৯৯ রান তুলতে সক্ষম হয় লিংকন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা। জবাবে ব্যাট করতে নেমে ৮ ওভারে ৯ উইকেট হারিয়ে ৪৩ রান করতে সক্ষম হয় সিটি ইউনিভার্সিটির শিক্ষার্থীরা।

এদিকে টুর্নামেন্টের প্রথম পর্বের তিনটি ম্যাচ সকাল ৮টায় পেতালিং জায়াস্থ সেগার সোকার একাডেমির ভিন্ন একটি মাঠে সকাল আটটায় প্রথম ম্যাচে মুখোমুখি হয় সিটি ও লিংকন ইউনিভার্সিটির শিক্ষার্থীরা। প্রথম ম্যাচেই জয়লাভ করে লিংকন ইউনিভার্সিটি। দ্বিতীয় ম্যাচে সিটি ও মাহসা ইউনিভার্সিটির শিক্ষার্থীরা মুখোমুখি হয় এবং এতে জয়লাভ করে সিটি ইউনিভার্সিটি। প্রথম পর্বের শেষ ম্যাচে মুখোমুখি হয় মাহসা ও স্বাগতিক লিংকন ইউনিভার্সিটি।  এতে মাহসা ইউনিভার্সিটিতে হারিয়ে ফাইনালে উঠে লিংকন ইউনিভার্সিটি।

১ জয় ও ১ হার নিয়ে পয়েন্ট টেবিলের ২য় স্থানে থাকা সিটি ইউনিভার্সিটি ফাইনাল ম্যাচে লিংকনের প্রতিদ্বন্দ্বী হয়। বিকেল সাড়ে চারটায় বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি বাংলাদেশি ইয়ুথ অ্যালায়েন্স মালয়েশিয়া (বিয়াম)-এর  সেন্ট্রাল প্রেসিডেন্ট বশির ইবনে জাফর। রানারআপ দলের হাতে ট্রফি তুলে দেন বিয়াম লিংকন ইউনিভার্সিটির প্রেসিডেন্ট ফাইজা হুমাইরা।

প্রধান অতিথি তার বক্তব্যে বাংলাদেশি তরুদের এই অপ্রতিরোধ্য অগ্রযাত্রার ভূয়সী প্রশংসা করে বলেন, প্রবাসে বিয়ামের তরুণরা তাদের একের পর এক এই অসাধারণ আয়োজনের মধ্যদিয়ে এগিয়ে যাওয়ার প্রেরণা যুগাচ্ছে।

এসময় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিয়াম লিংকন ইউনিভার্সিটির সেক্রেটারি আরমান মজুমদার, বিয়াম সিটি ইউনিভার্সিটির প্রেসিডেন্ট রফিকুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট সিফাত ই সালতানাত, বিয়াম মাহসা ইউনিভার্সিটির প্রেসিডেন্ট এস এম ফাইয়াজ আলম, সেক্রেটারি তৌফিকুর রহমান মাহফুজ প্রমুখ।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর