৩ জুলাই, ২০২৪ ১৯:৪৫

এআইইউবিতে স্থাপত্য সপ্তাহ অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক

এআইইউবিতে স্থাপত্য সপ্তাহ অনুষ্ঠিত

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি বাংলাদেশে (এআইইউবি) স্থাপত্য সপ্তাহ অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগ এ আয়োজন করে। বুধবার (৩ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, স্থাপত্য সপ্তাহ উপলক্ষে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের তিন শতাধিক শিক্ষার্থীদের অংশগ্রহণে বিভিন্ন বিষয়ের ওপর স্থাপত্য নকশা প্রতিযোগিতা, স্থাপত্য প্রদর্শনী, বক্তৃতা ও কর্মশালার আয়োজন করা হয়।

অনুষ্ঠান শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন এআইইউবির বোর্ড অব ট্রাস্টিজের প্রতিষ্ঠাতা সদস্য ও চেয়ারম্যান ইশতিয়াক আবেদীন।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন এআইইউবির উপাচার্য অধ্যাপক ড. সাইফুল ইসলাম, প্রেসিডেন্ট স্থপতি ড. খন্দকার সাব্বির আহমেদ, রেজিস্ট্রার, প্রকৌশল অনুষদের ডিন, স্থাপত্য বিভাগের প্রধান আরেফিন ইব্রাহিম প্রমুখ।

স্থাপত্য সপ্তাহ ২০২৪ উপলক্ষে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি  বিশ্ববিদ্যালয়ের স্থাপত্য বিভাগের ৩০০ শতাধিক শিক্ষার্থীরা অংশ নেন। অনুষ্ঠান শেষে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেওয়া হয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর