৩০ জুলাই, ২০২৪ ১৬:৪১

স্পেনে কিউএস হায়ার এডুকেশন সামিটে এআইইউবি’র অংশগ্রহণ

অনলাইন ডেস্ক

স্পেনে কিউএস হায়ার এডুকেশন সামিটে এআইইউবি’র অংশগ্রহণ

গত ১১-১২ জুলাই স্পেনের মেলিয়া সিটগেস এ অনুষ্ঠিত কিউএস হায়ার এডুকেশন সামিট : ইউরোপ ২০২৪-এর অন্যতম স্পনসর হিসেবে অংশগ্রহণ করেছে আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ (এআইইউবি)।

এই বছরের এডুকেশন সামিটের থিম ছিল চেঞ্জ মেকারস ইন সাসটেইনেবিলিটি : নিউ ভিশনস অব ইউরোপ হায়ার এডুকেশন বাই ইয়াং মাইন্ডস। কিউএস হায়ার এডুকেশন সামিটের প্রধান পৃষ্টপোষকতায় ছিল ইইউ বিজনেস স্কুল।

কিউএস হায়ার এডুকেশন সামিট: ইউরোপ ২০২৪ এ এআইইউবি এর পক্ষে প্রতিনিধিত্ব করেন ইশতিয়াক আবেদীন, চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা সদস্য, বোর্ড অফ ট্রাস্টিজ এবং ড. কারমেন জেড. লামাগনা, সম্মানিত প্রাক্তন ভাইস-চ্যান্সেলর।

ইশতিয়াক আবেদীন এবং ড. লামাগনার দূরদর্শী নেতৃত্বে এআইইউবি বাংলাদেশের উচ্চশিক্ষার অগ্রগতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে আসছে। ইশতিয়াক আবেদীন এবং ড. কারমেন জেড. লামাগনার কিউএস হায়ার এডুকেশন সামিট: ইউরোপ ২০২৪ এ বাংলাদেশের উচ্চশিক্ষায় এআইইউবি অবস্থান তুলে ধরেন।

শীর্ষ এই সামিটে ইশতিয়াক আবেদীন এবং ড. কারমেন জেড. লামাগনার উপস্থিতির মাধ্যমে একাডেমিক শ্রেষ্ঠত্ব এবং টেকসই উন্নয়নে এআইইউবি-এর চলমান প্রচেষ্টাকে আরো অনুপ্রাণিত করবে।

বিডি প্রতিদিন/জুনাইদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর