শিরোনাম
২৬ আগস্ট, ২০২৪ ২০:৩৩

হাবিপ্রবিতে নানা আয়োজনে জন্মাষ্টমী উদযাপিত

দিনাজপুর প্রতিনিধি

হাবিপ্রবিতে নানা আয়োজনে জন্মাষ্টমী উদযাপিত

নানা আয়োজনে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (হাবিপ্রবি) জন্মাষ্টমী উদযাপিত হয়েছে। সোমবার বিশ্ববিদ্যালয়ের মন্দির চত্বরে জন্মাষ্টমীর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে মন্দির প্রাঙ্গণে পূজা, অঞ্জলী, প্রসাদ বিতরণ, আলোচনা সভা ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করা হয়।

আলোচনা সভায় বক্তব্য প্রদান করেন ফসল শারীরতত্ত্ব ও পরিবেশ বিভাগের প্রফেসর ড. শ্রীপতি সিকদার, এগ্রিকালচারাল ক্যামেস্ট্রি বিভাগের প্রফেসর ড. বিকাশ চন্দ্র সরকার, উদ্ভিদ রোগতত্ত্ব বিভাগের প্রফেসর ড. মো. মহিদুল হাসান ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের পক্ষ থেকে পরিসংখ্যান বিভাগের শিক্ষার্থী তোফাজ্জল হোসেন তপু।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাম্পাসের শান্তি, শৃঙ্খলা ও নিরাপত্তা বিধান সংক্রান্ত গঠিত টিমের সদস্য ম্যানেজমেন্ট বিভাগের প্রফেসর ড. এম জাহাঙ্গীর কবির, কৃষি সসম্প্রসারণ বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ ফারুক হাসান, রসায়ন বিভাগের প্রফেসর ড. মো. শামসুজ্জোহা, ইংরেজি বিভাগের প্রফেসর মো. নওশের ওয়ান, ডেপুটি-রেজিস্ট্রার ড. মো. রবিউল ইসলাম ও জনাব মো. খাদেমুল ইসলাম, অন্যান্য শিক্ষক-কর্মকর্তারা, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ব্যানারে সাধারণ শিক্ষার্থীসহ বিপুল সংখ্যক সনাতন ধর্মাবলম্বী শিক্ষার্থীরা।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর