শিরোনাম
৮ সেপ্টেম্বর, ২০২৪ ০১:৩০

চবিতে খালেদা জিয়া হলের নাম পুনঃ:লিখন ছাত্রদলের

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চবিতে খালেদা জিয়া হলের নাম পুনঃ:লিখন ছাত্রদলের

বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া হলের নামফলক পুনঃলিখন করেছে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের নেতাকর্মীরা। শুক্রবার রাতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ মামুন উর রশিদ মামুনের নেতৃত্বে নামফলক পুনঃস্থাপন করা হয়।

এ সময় ছাত্রদল নেতা মামুন উর রশিদ মামুন বলেন, দেশ দীর্ঘদিন আওয়ামী লীগ ফ্যাসিস্ট শক্তির দখলে ছিল। ফলে তারা দেশের অর্থনীতি, রাজনীতি, জনগণের ভোটাধিকার, মৌলিক অধিকারসহ সবকিছু ধ্বংস করে দিয়েছে। একদিকে যেমন দেশ সন্ত্রাস কবলিত ছিল, অপরদিকে দেশের সম্পদের হরিলুট চলছিল। ছাত্র জনতার গণঅভ্যুত্থানে আওয়ামী লীগ বাকশালী চক্রের পতন হলেও তাদের প্রেতাত্মারা সমাজের বিভিন্ন সেক্টরে ঘাপটি মেরে আছে। দেশকে দুর্নীতি, সন্ত্রাস, লুটপাট, চুরি-ডাকাতি এবং আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করে স্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে হবে। নতুন বাংলাদেশ গড়ার লক্ষ্যে কাজ করার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন মুহাম্মদ সোহেল, নকিব হোসাইন চৌধুরি, মুহাম্মদ হিসাম উদ্দিন, ওহিদুর রহমান, শেখ সুজাত, আকাশ, স্বপন, রাকিব, মেহেদি হাসান, ফরহাদ হাসান সুমন, আনাস মাহাদি, মো. জামাল উদ্দিনসহ বিভিন্ন হল ও ফ্যাকাল্টির নেতৃবৃন্দ।

বিডিপ্রতিদিন/কবিরুল

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর