১০ সেপ্টেম্বর, ২০২৪ ১৯:০৩

রাবির অনাবাসিক শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ

রাবি প্রতিনিধি

রাবির অনাবাসিক শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অনাবাসিক শিক্ষার্থীদের ১৫ সেপ্টেম্বরের মধ্যে হল ত্যাগের নির্দেশ দেওয়া হয়েছে। মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রাধ্যক্ষদের এক সভায় এ সিদ্ধান্ত হয়।

জনসংযোগ দপ্তরের পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, অবৈধভাবে অবস্থানরত শিক্ষার্থীদের আগামী ১৫ সেপ্টেম্বর সকাল ১০টার মধ্যে হল ত্যাগ করতে হবে এবং হলসমূহে সুনির্দিষ্ট নীতিমালার ভিত্তিতে আবাসিকতা প্রদান করা হবে। হলের পরিবেশ ও শৃঙ্খলা পরিস্থিতির উন্নয়নসহ বিভিন্ন সমস্যা সমাধানের লক্ষ্যে প্রাধ্যক্ষবৃন্দ নিজ নিজ হল সম্পর্কে বিশ্ববিদ্যালয় প্রশাসনকে অবহিত করবে এবং সে অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সভায় অন্যদের মধ্যে ছাত্র-উপদেষ্টা ড. আমিরুল ইসলাম ও জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর মো. আখতার হোসেন মজুমদার উপস্থিত ছিলেন।

হলে যৌথ অভিযান

বিশ্ববিদ্যালয়ের বঙ্গবন্ধু হল ও শহিদ হবিবুর হলসহ বিভিন্ন হলে যৌথ অভিযান চালিয়ে ছাত্রলীগের দখলকৃত কক্ষে থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। হল প্রশাসনসহ আইনশৃঙ্খলা বাহিনী এ অভিযান চালায়। অভিযানে দখলকৃত কক্ষগুলো থেকে পিস্তল, চাপাতি, রামদা, রড, লাঠি ও মাদকের বোতল উদ্ধার করা হয়।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর