শিরোনাম
১৮ সেপ্টেম্বর, ২০২৪ ২০:৫২

বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় প্রধান উপদেষ্টার তহবিলে বিইউএফটি’র সাড়ে ১৫ লাখ টাকা অনুদান

অনলাইন ডেস্ক

বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় প্রধান উপদেষ্টার তহবিলে বিইউএফটি’র সাড়ে ১৫ লাখ টাকা অনুদান

বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় বাংলাদেশের অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে সাড়ে ১৫ লাখ টাকা অনুদান দিয়েছে বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজি (বিইউএফটি)।

বিইউএফটি’র উপ-উপাচার্য অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার আইয়ুব নবী খান বাংলাদেশ সচিবালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের উপদেষ্টা ফারুক ই আজমের (বীর প্রতীক) কাছে পে-অর্ডারের মাধ্যমে টাকা হস্তান্তর করেন।

এসময় বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় অধ্যয়ন অনুষদ এবং কলা ও সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক মো. মুইনুদ্দিন খান, রেজিস্ট্রার মো. রফিকুজ্জামান, সিএফও মোহাম্মদ নাজমুল হোসেন, এবং জনসংযোগ বিভাগের প্রধান মুহাম্মদ ইমতিয়াজ উপস্থিত ছিলেন।

অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার আইয়ুব নবী খান অভাবগ্রস্ত সম্প্রদায়ের সহায়তায় বিইউএফটি’র উৎসর্গের কথা তুলে ধরেন। অন্তর্বর্তী সরকারের উপদেষ্টা এই অনুদানের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং অন্যদের বন্যায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় ত্রাণ প্রচেষ্টায় অবদান রাখার আহ্বান জানান।

সাম্প্রতিক বন্যা দেশের বড় অংশকে ধ্বংস করেছে এবং বিইউএফটি’র এই অবদান ক্ষতিগ্রস্ত অঞ্চলে কিছুটা প্রয়োজনীয় ত্রাণ ও পুনর্বাসন প্রদানে সাহায্য করবে বলে উপস্থিত সকলে আশাবাদ ব্যক্ত করেন।

বিডি প্রতিদিন/জুনাইদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর