৭ অক্টোবর, ২০২৪ ১৮:৪৪

জবিতে ষষ্ঠ ইনডোর গেমস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রতিবেদক:

জবিতে ষষ্ঠ ইনডোর গেমস প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ষষ্ঠ ইনডোর গেমস প্রতিযোগিতা ২০২৪ এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভাষা শহীদ রফিক ভবনের নিচে শরীরচর্চা শিক্ষাকেন্দ্রের আয়োজনে এ পুরস্কার বিতরণ করা হয়।

ষষ্ঠ ইনডোর গেমস প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় (ছাত্র) হিসেবে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মৃত্যুঞ্জয় বসু এবং সেরা খেলোয়াড় (ছাত্রী) হিসেবে ইসলামিক স্টাডিজ বিভাগের তামান্না সুলতানা মনোনীত হয়েছেন।
 
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য অধ্যাপক মো. রেজাউল করিম বলেন, ক্রীড়া হচ্ছে মনের আনন্দের খোরাক। যেকোনো প্রতিযোগিতা সকলের অংশগ্রহণে প্রাণবন্ত হয়ে উঠে। শিক্ষার্থীরা খেলোয়াড় কোটায় ভবিষ্যতে তাদের ক্যারিয়ারের উন্নয়ন ঘটাতে পারে।

বিশেষ অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয় ক্রীড়া কমিটির আহ্বায়ক অধ্যাপক মো. রইছ উদ্‌দীন বলেন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গুণগত মানের জন্য শিক্ষার পাশাপাশি খেলাধুলার মানোন্নয়ন প্রয়োজন। ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে সকল ধরণের অপসংস্কৃতি বিলীন হয়ে যাবে। সীমিত সামর্থ্য নিয়ে আমাদের বিশ্ববিদ্যালয় নতুন করে বিনির্মাণে সকলেরই প্রত্যাশা রয়েছে।

অনুষ্ঠানে শরীরচর্চা শিক্ষাকেন্দ্রের উপ-পরিচালক গৌতম কুমার দাসের সঞ্চালনায় এবং ক্রীড়া উপ-কমিটির আহ্বায়ক অধ্যাপক মো. আরিফউল ইসলামের সভাপতিত্বে বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, ৬ষ্ঠ ইনডোর গেমস প্রতিযোগিতায় ২০২৪-এ প্রায় ৫০০জন শিক্ষার্থী অংশগ্রহণ করেন। এরমধ্যে ১৪টি ইভেন্টে ৩ ক্যাটাগরিতে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর