৫ অক্টোবর, ২০২১ ২১:০২

‘বিদ্রোহীদের জন্য আওয়ামী লীগের দরজা বন্ধ’

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি

‘বিদ্রোহীদের জন্য আওয়ামী লীগের দরজা বন্ধ’

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেন, দেশে কত ষরযন্ত্র চলছে, সেই ষরযন্ত্রের মধ্য থেকেও জননেত্রী শেখ হাসিনা তার জীবনকে বাজি রেখে এই দেশকে উন্নয়নের শীর্য পর্যায়ে পৌঁছে দিয়েছেন। আজকে দলের ভিতরে থেকে যারা দলের বিদ্রোহী প্রার্থী হয় তারা আর আওয়ামী লীগে ফিরে আসতে পারবে না। তাদের জন্য চিরকালের জন্য এই আওয়ামী লীগের দরজা বন্ধ। আওয়ামী লীগ করবেন আর শেখ হাসিনার সিন্ধান্ত মানবেন না, এটা আওয়ামী লীগে হতে পারে না।

 
আজ মঙ্গলবার বিকেলে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচন উপলক্ষে শহরের ষ্টেশন সড়কে পেট্রল পাম্পে আওয়ামী লীগের প্রার্থী ভানুলাল রায়ের নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, শ্রীমঙ্গলের এই বিশাল জনসেবা দেখে আমার মনে হচ্ছে আমি যেন আরেক টঙ্গি পাড়ায় এসেছি। বঙ্গবন্ধুর আরেক টঙ্গি পাড়া শ্রীমঙ্গল। তিনি আগামী ৭ তারিখের উপজেলা পরিষদের নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহব্বান জানান। 

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আর্ধেন্দু কুমার দেব’র সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিছরাউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক ফজলুর রহমান, জেলা হিন্দু, বোদ্ধ, খ্রিষ্টান এক্য পরিষদের সাধারণ সম্পাদক রাধাপদ দেব সজল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদ হোসেন ইকবাল, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাকির হোসেন প্রমূখ।  
 
বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর