৬ এপ্রিল, ২০২২ ১৭:৪৯
এমসি কলেজে ছাত্রাবাসে গণধর্ষণ

সেই নির্যাতিতার স্বামীকে এবার প্রাণনাশের হুমকি

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সেই নির্যাতিতার স্বামীকে এবার প্রাণনাশের হুমকি

সিলেটের এমসি কলেজের ছাত্রাবাস প্রাঙ্গণে গণধর্ষণের শিকার গৃহবধূর স্বামীকে এবার প্রাণনাশের হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় সিলেট মহানগর পুলিশের দক্ষিণ সুরমা থানায় সাধারণ ডায়েরি করেছেন গৃহবধূর স্বামী। সোমবার এই ডায়েরি করা হয়েছে বলে নিশ্চিত করেছেন দক্ষিণ থানার ওসি কামরুল আহসান।

সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ, গত ২৯ মার্চ সকাল ৯টার দিকে অজ্ঞাত ব্যক্তি সিএনজি অটোরিকশাযোগে বাড়িতে গিয়ে তাকে খোঁজ করেন। তিনি বাড়িতে না থাকায় তার বাবা ও ছোট ভাইয়ের সাথে দুর্ব্যবহার করে হুমকি দিয়ে আসে। অজ্ঞাত ওই ব্যক্তি তার মোবাইল ফোন নম্বর সংগ্রহ করে তাকে হুমকি-ধমকি দেয়। গেল দুদিনে বেশ কয়েকবার ফোন দিয়ে তাকে (গৃহবধূর স্বামী) ও তার পরিবারের সদস্যদের প্রাণনাশ ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির হুমকি দেয় ওই ব্যক্তি। এ অবস্থায় তিনি পরিবার নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগছেন বলে দাবি করেন সাধারণ ডায়েরিতে।

উল্লেখ্য, ২০২০ সালের ২৫ সেপ্টেম্বর রাতে এমসি কলেজ ছাত্রাবাসে গণধর্ষণের শিকার হন স্বামীর সঙ্গে ঘুরতে যাওয়া এক গৃহবধূ। ওই রাতেই নির্যাতিতা গৃহবধূর স্বামী বাদী হয়ে শাহপরান থানায় ছাত্রলীগের ৬ কর্মীর বিরুদ্ধে মামলা করেন। দেশে-বিদেশে আলোচিত এ গণধর্ষণের ঘটনার ২ মাস ২৮ দিন পর আদালতে ৮ জনকে আসামি করে অভিযোগপত্র দেয় পুলিশ। 

আসামিরা হলেন- সিলেটের বালাগঞ্জ উপজেলার চান্দাইপাড়ার সাইফুর রহমান, হবিগঞ্জ জেলার সদর উপজেলার বাগুনীপাড়ার শাহ মো. মাহবুবুর রহমান রনি, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার উমেদনগরের তারেকুল ইসলাম তারেক, জকিগঞ্জের আটগ্রামের অর্জুন লস্কর, দিরাই উপজেলার বড়নগদীপুরের রবিউল ইসলাম, কানাইঘাট উপজেলার লামা দলইকান্দির মাহফুজুর রহমান মাসুম, সিলেট নগরীর গোলাপবাগ আবাসিক এলাকার আইনুদ্দিন ওরফে আইনুল ও বিয়ানীবাজার উপজেলার নাটেশ্বর গ্রামের মিজবাউল ইসলাম রাজন। তারা সবাই ছাত্রলীগের রাজনীতির সাথে সম্পৃক্ত। গ্রেফতারকৃত ৮ আসামির সকলেই আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে। বর্তমানে তারা কারাগারে রয়েছেন। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর