১২ এপ্রিল, ২০২২ ১৯:২৪

সিলেট জেলা প্রশাসক পরিচয়ে ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবি!

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট জেলা প্রশাসক পরিচয়ে ব্যবসায়ীদের কাছে চাঁদা দাবি!

সিলেট জেলা প্রশাসক পরিচয়ে বিভিন্ন মার্কেটের ব্যবসায়ী ও ব্যবসায়ী নেতৃবৃন্দের কাছে চাঁদা দাবি করেছে প্রতারক চক্রের সদস্যরা। ইফতার মাহফিল আয়োজনের কথা বলে ব্যবসায়ীদের কাছে চাঁদা চাওয়া হয়। এ ঘটনায় গত সোমবার রাতে সিলেট মহানগর ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের সভাপতি মো. আবদুর রহমান রিপন সিলেট কোতোয়ালী থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

সাধারণ ডায়েরিতে তিনি উল্লেখ করেন, গতকাল সোমবার বেলা পৌনে ১টার দিকে অজ্ঞাত ব্যক্তি তার ব্যক্তিগত মোবাইল নম্বরে কল দিয়ে নিজেকে সিলেট জেলা প্রশাসক পরিচয় দেন। ওই ব্যক্তি জেলা প্রশাসনের পক্ষ থেকে সার্কিট হাউজে ইফতার মাহফিলের আয়োজনের কথা বলে ব্যবসায়ী পরিষদের কাছে মোটা অঙ্কের চাঁদা দাবি করেন। 

বিষয়টি রিপনের কাছে সন্দেহজনক মনে হলে তিনি তৎক্ষণাৎ অফিসে গিয়ে জেলা প্রশাসক মো. মজিবুর রহমানের সাথে দেখা করে অবগত করেন। জেলা প্রশাসকের পরামর্শে পরে তিনি কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরি করেন। 

ব্যবসায়ী নেতা আবদুর রহমান রিপন জানান, তিনি ছাড়াও বিভিন্ন মার্কেটের ব্যবসায়ী নেতৃবৃন্দ ও বড় বড় ব্যবসায়ীদের কাছে ফোন করে একইভাবে চাঁদা চাওয়া হয়। চাঁদা দিতে অস্বীকার করলে অশালীন কথাবার্তা বলেন অজ্ঞাত ওই ব্যক্তি। 

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর