৯ নভেম্বর, ২০২২ ১৯:০২

গণসমাবেশ সফলে সিলেট জেলা বিএনপির প্রচারণা

নিজস্ব প্রতিবেদক, সিলেট

গণসমাবেশ সফলে সিলেট জেলা বিএনপির প্রচারণা

ছবি- বাংলাদেশ প্রতিদিন।

আগামী ১৯ নভেম্বর সিলেট বিভাগীয় গণসমাবেশ সফলে বিরামহীন প্রচারণা চালিয়ে যাচ্ছে বিএনপি। বুধবার (০৯ নভেম্বর) সিলেট জেলা বিএনপির নেতারা দিনভর প্রচারণা চালিয়েছেন জৈন্তাপুর উপজেলায়। এসময় নেতৃবৃন্দ জৈন্তাপুরে সভা, গণসংযোগ ও প্রচারপত্র বিতরণ করেন। 

পৃথক স্থানে সভায় জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী বলেন, দেশে খাদ্য সংকট বিরাজ করছে। রিজার্ভ সংকটের কারণে নিত্যপণ্যের দাম হু হু করে বাড়ছে। আমাদের বেশিরভাগ নিত্যপণ্য আমদানিনির্ভর। কিন্তু রিজার্ভ সংকটের কারণে আমদানিকারকরা এলসি খুলতে পারছেন না। আওয়ামী লীগের নেতারা বিদেশে অর্থপাচার করে দেশকে দেউলিয়া করে ফেলেছেন। এদের হাত থেকে দেশকে মুক্ত করা না গেলে মানুষ বাঁচানো যাবে না। বিএনপি ক্ষমতায় যাওয়ার আন্দোলন করছে না। বিএনপি দেশ ও মানুষকে রক্ষা এবং গণতন্ত্র ও ভোটের অধিকার প্রতিষ্ঠায় মাঠে নেমেছে। তাই এ আন্দোলনে সর্বসাধারণকে অংশ নিতে হবে।

জৈন্তাপুর উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রশিদ চেয়ারম্যানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল হাফিজ সঞ্চালনায় সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট এমরান আহমদ চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেনজেলা বিএনপি নেতা এডভোকেট হাসান আহমদ পাটোয়ারী রিপন, শামীম আহমদ, কামরুল হাসান শাহীন, এডভোকেট সাঈদ আহমদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মাহবুবুল হক চৌধুরী প্রমুখ। 

                                                     
বিডি-প্রতিদিন/এ এস টি

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর