৯ নভেম্বর, ২০২২ ২১:৪০

বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানকে এক হাত নিলেন মেয়র!

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

বিশ্বনাথ উপজেলা চেয়ারম্যানকে এক হাত নিলেন মেয়র!

মো. নুনু মিয়া ও মেয়র মুহিবুর রহমান

সিলেটের বিশ্বনাথ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. নুনু মিয়াকে এক হাত নিলেন পৌরসভার নতুন মেয়র মুহিবুর রহমান।

পৌরসভার প্রথম এই মেয়রের অভিযোগ, উপজেলা চেয়ারম্যানকে (নুনু মিয়াকে) কেউ ভোট দেয় নাই। সে ভোট ডাকাতি করে চেয়ারম্যান হয়ে গেছে। জাল ভোট দিয়ে, ভোট ছিনিয়ে নিয়ে এখন চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। এখন তার পেশাটা কি? একটাই তার পেশা। টিউবওয়েল দিতে ২৫ হাজার, ৫০ হাজার করে টাকা নেয়, ঘুষ খায়। আর ভুয়া প্রকল্প তৈরি করে হাতিয়ে নিচ্ছে টাকা। এইটা হচ্ছে তার পেশা।

বুধবার দুপুর ২টায় পৌরশহরের নতুনবাজার এলাকায় পৌরবাসীর দেয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব অভিযোগ করেন।

মেয়র বলেন, ইভিএমে অত্যন্ত সুষ্ঠু-সুন্দরভাবে বিশ্বনাথ পৌরসভা নির্বাচনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এ পদ্ধতি যদি বহাল থাকে, তাহলে জনগণ ভোটাধিকার প্রয়োগ করতে পারবে। তারা বলতে পারবে, আমরা ভোট দিয়ে কাউকে নির্বাচিত করতে পেরেছি।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন চান। কিন্তু দালাল-বাটপাররা তা হতে দিচ্ছে না। ওদের কার্যক্রম প্রধানমন্ত্রী জানেন না। আমরা দালাল-বাটপারদের প্রতিহত করে জনগণকে সাথে নিয়ে টেকসই উন্নয়ন উপহার দেব ইনশাআল্লাহ।

প্রবীণ বশির উদ্দিনের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মজম্মিল আলী, ডিগ্রি কলেজের সাবেক অধ্যক্ষ সিরাজুল ইসলাম, আওয়ামী লীগ নেতা শামসুল ইসলাম, শেখ শহিদুল ইসলাম, জানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক নিশিকান্ত পাল প্রমুখ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর