১৫ নভেম্বর, ২০২২ ২০:৫৫

উন্নয়ন বেশি করে তুলে ধরতে সিলেট নেতাদের প্রধানমন্ত্রীর নির্দেশ

নিজস্ব প্রতিবেদক, সিলেট

উন্নয়ন বেশি করে তুলে ধরতে সিলেট নেতাদের প্রধানমন্ত্রীর নির্দেশ

সরকারের উন্নয়ন কর্মকাণ্ড জনগণের কাছে বেশি করে তুলে ধরতে সিলেট আওয়ামী লীগের শীর্ষ চার নেতাকে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার সকাল ১১টায় প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে সৌজন্য সাক্ষাৎ করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক জাকির হোসেন এবং জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মো. নাসির উদ্দিন খান।

সৌজন্য সাক্ষাৎকালে প্রধানমন্ত্রী এই চার নেতার সঙ্গে কুশল বিনিময় করেন। এ সময় শেখ হাসিনা নেতৃবৃন্দকে সাংগঠনিক বিষয়ে বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। আগামী নির্বাচনে দলকে কীভাবে সুসংগঠিত করা যায় সেই বিষয়েও পরামর্শ দেন।

আওয়ামী লীগ নেতারা জানান, ওই সময় প্রধানমন্ত্রী বলেছেন, ‘আপনারা জনগণের কাছে যান, তাদের পাশে দাঁড়ান। তাদেরকে সর্বাত্মক সহযোগিতা করুন। জনগণের কাছে সরকারের সামগ্রিক উন্নয়নের চিত্র তুলে ধরুন। মনে রাখতে হবে, জনগণই আওয়ামী লীগের শক্তি। জনগণকে সাথে নিয়ে আগামীতে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে।’

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী বলেন, ‘প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাতের জন্য আমরা আবেদন করেছিলাম। সাক্ষাতকালে তিনি বলেছেন, আমরা যেন বেশি বেশি করে সরকারের উন্নয়ন কর্মকাণ্ড মানুষের কাছে তুলে ধরি এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনসহ সকল নির্বাচনে নৌকার বিজয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।’

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর