১৫ নভেম্বর, ২০২২ ২১:৪৭

সিলেটে ১৭ ও ১৮ নভেম্বর ইজতেমা হচ্ছে না!

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে ১৭ ও ১৮ নভেম্বর ইজতেমা হচ্ছে না!

সংগৃহীত ছবি

সিলেটে আগামী ১৭ ও ১৮ নভেম্বর (বৃহস্পতি ও শুক্রবার) দুই দিনব্যাপী ইজতেমা অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে সে ইজতেমা ১৯ নভেম্বরের পরে আয়োজন করার জন্য নির্দেশ দিয়েছে পুলিশ। 

মঙ্গলবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ৮টার দিকে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (অতিরিক্ত দায়িত্ব- মিডিয়া) সুদ্বীপ দাস বিষয়টি নিশ্চিত করে বলেন, আমাদের কাছে খবর রয়েছে, ইজতেমা ঘিরে কোনো কুচক্রি মহল অপ্রীতিকর ঘটনা ঘটাতে পারে। তাই কমিশনার স্যারের নির্দেশনায় আমরা ইজতেমাটি কর্তৃপক্ষকে ১৯ নভেম্বরের পরে আয়োজনের জন্য বলা হয়েছে। 

এর আগে ১২ নভেম্বর সিলেট জেলা প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করে ‘আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশ’র পক্ষ বলা হয়- ধর্মীয় ও অরাজনৈতিক এ সংগঠনের ৭৭ বছর পূর্তি উপলক্ষে সিলেটে দুই দিনব্যাপী ইজতেমার আয়োজন করা হচ্ছে। দক্ষিণ সুরমার পারাইরচকস্থ সিলেট কেন্দ্রীয় ট্রাক টার্মিনালে ১৭ নভেম্বর (বৃহস্পতিবার) ফজরের নামাজের পরপরই শুরু হয়ে ইজতেমাটি পরদিন (১৮ নভেম্বর) বাদ জুম্মা শেষ হওয়ার কথা ছিলো।

এ লক্ষ্যে প্যান্ডাল ও মঞ্চ তৈরির কাজ প্রায় শেষ হয়ে গিয়েছিলো। এরই মাঝে আসলো পুলিশের এ নির্দেশনা।   

এ বিষয়ে ‘আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশ’র আমির মুফতি মাওলানা মুহাম্মদ রশিদুর রহমান ফারুক বর্ণভীর ছেলে মাওলানা সাদ আমিন বর্ণভীর মুঠোফোনে কল দিলে তিনি রিসিভ করেননি। 

সংগঠনের কেন্দ্রীয় প্রকাশনা সম্পাদক মাওলানা শাব্বীর আহমদ মঙ্গলবার রাত ৯টার দিকে বলেন, খবর শুনে এইমাত্র আমাদের অফিসে এসেছি। এখনই এ বিষয়ে কিছু বলতে পারছি না। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর