১৯ নভেম্বর, ২০২২ ১৪:০৫

অর্ধশত গাড়ি নিয়ে সিলেটে বিএনপির সমাবেশে ইশরাক

নিজস্ব প্রতিবেদক, সিলেট

অর্ধশত গাড়ি নিয়ে সিলেটে বিএনপির সমাবেশে ইশরাক

অর্ধশত গাড়ি নিয়ে সিলেটে বিএনপির সমাবেশে ইশরাক

নিত্যপণ্যের দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ও দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার স্থায়ী মুক্তির দাবিতে আজ সিলেটে বিএনপির গণসমাবেশ অনুষ্ঠিত হচ্ছে। দুপুর ২টায় শুরু হওয়ার কথা থাকলে বেলা সাড়ে ১১টা থেকে সিলেট মহানগরের চৌহাট্টা এলাকার আলিয়া মাদরাসা মাঠে শুরু হয়ে যায় সমাবেশ।

গণসমাবেশে সিলেট বিভাগের নেতাকর্মীদের ঢল নামার পাশাপাশি দেশের অন্যান্য স্থান থেকেও বিএনপি নেতাকর্মীরা আলিয়া মাদরাসা মাঠে এসে যোগ দিয়েছেন।

গিয়েছেন ঢাকা সিটির সাবেক মেয়র, বীর মুক্তিযোদ্ধা মরহুম সাদেক হোসেন খোকার ছেলে ইশরাক হোসেন। বিএনপির সিলেট বিভাগীয় গণসমাবেশে যোগদানের জন্য প্রায় অর্ধশত গাড়ির বহর নিয়ে শনিবার দুপুর সোয়া ১২টার দিকে আলিয়া মাঠে প্রবেশ করেন তিনি।

ইশরাক হোসেন কয়েক বছর আগে বিএনপির রাজনীতিতে এসে বেশ আলোচিত হন। তিনি সর্বশেষ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপির টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করেন। ওই নির্বাচনে অবশ্য পরাজিত হন তিনি।

বিভিন্ন ইস্যুতেই ইশরাককে মাঠে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব দেখা যায়। সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপক উপস্থিতির কারণে ইতোমধ্যে বিএনপির অপেক্ষাকৃত তরুণ ও নবীন অংশের মধ্যে তার বেশ জনপ্রিয়তা তৈরি হয়েছে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর