৩ জানুয়ারি, ২০২৩ ১৬:৪১

আন্তর্জাতিক দু’টি ফ্লাইট ঢাকার পরিবর্তে সিলেটে

নিজস্ব প্রতিবেদক, সিলেট

আন্তর্জাতিক দু’টি ফ্লাইট ঢাকার পরিবর্তে সিলেটে

সংগৃহীত ছবি

ঘন কুয়াশার কারণে দোহা ও দাম্মাম থেকে ছেড়ে আসা দুটি ফ্লাইট ঢাকাস্থ হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে নামতে না পেরে অবতরণ করেছে সিলেটে।

কাতারের দোহা থেকে আসা ইউএস-বাংলা এয়ারলাইন্স ও সৌদি আরবের দামাম্ম থেকে আসা বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মঙ্গলবার সকালে সিলেটস্থ ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে জরুরি অবতরণ করে। পরে আবহাওয়া পরিস্থিতির উন্নতি হলে ফ্লাইট দুটি ঢাকায় পৌঁছায়। 

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ওসমানী বিমানবন্দর অফিসের কর্মকর্তা বেলায়েত আলী লিমন জানান, দোহা থেকে ছেড়ে আসা ফ্লাইটটি শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণের কথা ছিল। কিন্তু ঘন কুয়াশার কারণে গন্তব্যে যেতে না পেরে সকাল ৮টা ২০ মিনিটে ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। ওই ফ্লাইটে ১৪০ জন যাত্রী ছিলেন। কুয়াশা কেটে আকাশ পরিস্কার হলে সকাল ১০টা ২০ মিনিটে ফ্লাইটটি সিলেট থেকে ঢাকার উদ্দেশ্যে উড্ডয়ন করে।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের সিলেট অফিসের কন্ট্রোলার বোরহান উদ্দিন জানান, দাম্মাম থেকে ছেড়ে আসা ফ্লাইট কুয়াশার কারণে ঢাকার পরিবর্তে সকাল সোয়া ১০টার দিকে ওসমানীতে অবতরণ করে। আবহাওয়া পরিস্থিতির উন্নতি হলে প্রায় আধঘণ্টা পর ফ্লাইটটি ঢাকায় যাওয়ার উদ্দেশ্যে সিলেট ছাড়ে। 

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর