৩ জানুয়ারি, ২০২৩ ২১:০১

বিরোধের জের ধরে হামলায় নিহত ১

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

বিরোধের জের ধরে হামলায় নিহত ১

সিলেটে ছেলের সাথে বিরোধের জের ধরে হামলায় নিহত হয়েছেন এক বাবা। ময়না তদন্ত শেষে মঙ্গলবার বিকালে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। সোমবার রাত ৭টার দিকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জয়নাল আবেদীন (৬০) নামের ওই ব্যক্তি মারা যান। এ ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

তিনি কানাইঘাট উপজেলার বড়চতুল ইউনিয়নের হারাতৈল উত্তর গ্রামের মৃত মোবারক আলীর ছেলে। 

স্থানীয় সূত্র জানায়, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে জয়নাল আবেদীনের ছেলে মিশুক চালক সায়েম আহমদ (১৫) তার গাড়িতে করে একই গ্রামের জিয়াউল হকের ছেলে আবুল আহমদকে চতুলবাজার কামারহাটির একটি দোকানে নিয়ে যান। সেখানে আসার পর আবুল আহমদ ১০টাকা ভাড়ার জন্য সায়েমকে ৫ শ টাকার নোট দিলে সে খুচরা টাকা নেই জানালে আবুল তাকে গালাগালি করেন বলে অভিযোগ পাওয়া যায়।

বিষয়টি সায়েম তার বাবা জয়নালকে অবগত করলে তিনি ঘটনাস্থলে আসলে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দেয় এবং একপর্যায়ে দু’পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় প্রতিপক্ষের লোকেরা জয়নালের মাথায় আঘাত করলে গুরুতর অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় ওই দিনই সন্ধ্যা ৭টার দিকে মারা যান তিনি।

বিষয়টি নিশ্চিত করে কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম জানান, ঘটনার সাথে জড়িত আবুল আহমদকে আটক করা হয়েছে। ময়না তদন্ত শেষে মঙ্গলবার বিকালে দাফন করা হয়েছে লাশ। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে নিহতের পরিবার।

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর