৪ জানুয়ারি, ২০২৩ ২২:০৬

ডাকাতের হামলায় গুলিবিদ্ধসহ আহত ২

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

ডাকাতের হামলায় গুলিবিদ্ধসহ আহত ২

সিলেটে ডাকাতের ছোঁড়া গুলিতে মোটরসাইকেল আরোহী এক যুবক গুলিবিদ্ধ হওয়ার অভিযোগ পাওয়া গেছে। এসময় মোটরসাইকেল আরোহী আরেক যুবক আহত হয়েছেন। গুলিবিদ্ধ যুবককে বুধবার সিলেট থেকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার রাত ৮টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার মুল্লুকনগর এলাকায় এ ঘটনা ঘটে। 

তবে পুলিশ বলছে, ডাকাতির অভিযোগটি রহস্যজনক। সরেজমিন তদন্তে ডাকাতির আলামত পাওয়া যায়নি।
গুলিবিদ্ধ সাদ্দাম হোসেন (৩২) কোম্পানীগঞ্জ উপজেলার খায়েরগাঁও’র মৃত লাল মিয়ার ছেলে। অপর আহত যুবক নজির মিয়া (৩৪) একই গ্রামের মৃত মতি মিয়ার ছেলে। 

আহত নজির মিয়া জানান, রাজনগর বাজার থেকে মোটরসাইকেলযোগে তিনি ও সাদ্দাম হোসেন গাছঘর গ্রামের উদ্দেশ্যে যাচ্ছিলেন। ঢালারপাড় ও গাছঘর গ্রামের মধ্যবর্তী মুল্লুকনগর এলাকায় যাওয়ার পর ৫-৬ জনের সংঘবদ্ধ ডাকাতদল তাদের উপর চালায়। ডাকাতরা ৩ রাউন্ড গুলি ছুঁড়ে। এর মধ্যে একটি গুলি সাদ্দামের বুকের বামপাশে বিদ্ধ হলে সে মাটিতে লুটিয়ে পড়ে। এছাড়া ডাকাতদের হামলায় তিনি নিজেও আহত হন। শোরচিৎকার শুনে আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সাদ্দামকে ঢাকায় প্রেরণ করা হয়।

কোম্পানীগঞ্জ থানার ওসি সুকান্ত চক্রবর্তী জানান, সাদ্দাম হোসেন নামের এক যুবক গুলিবিদ্ধ হওয়ার সত্যতা পাওয়া গেছে। তবে ডাকাতরা গুলি করেছে কি-না এ ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাটি রহস্যজনক মনে হচ্ছে। পুলিশ তদন্ত করছে। এ ঘটনায় এখনো কেউ থানায় লিখিত অভিযোগ দেয়নি। 

বিডি প্রতিদিন/এএম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর