১৮ জানুয়ারি, ২০২৩ ১৯:৫১

আবাসিক হোটেল থেকে নারীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

আবাসিক হোটেল থেকে নারীর লাশ উদ্ধার

সিলেটে একটি আবাসিক হোটেল থেকে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল ১১টার দিকে দক্ষিণ সুরমার বাইপাস সড়ক সংলগ্ন আবাসিক হোটেল থেকে নীলিমা বেগম (১৯) নামের ওই নারীর লাশ উদ্ধার করা হয়। নীলিমা ওই হোটেলের পরিচালক জহির মিয়ার সাবেক স্ত্রী ও ওসমানীনগর উপজেলার দুলিয়ারবন্দ গ্রামের নুরুল হকের মেয়ে বলে জানিয়েছে পুলিশ। 

পুলিশ জানায়, নীলিমা হোটেলের দ্বিতীয় তলার ১০৫ নম্বর রুমে ছিলেন। বুধবার সকালে কর্মচারীরা ডাকাডাকি করেও ভেতর থেকে সাড়াশব্দ না পেয়ে পুলিশে খবর দেন। পুলিশ গিয়ে রুমের দরজা ভেঙ্গে ভেতর থেকে লাশ উদ্ধার করে। নীলিমার মৃত্যু রহস্যজনক বলে মনে করছে পুলিশ। 

দক্ষিণ সুরমা থানার ওসি মো. কামরুল হাসান তালুকদার জানান, আবাসিক হোটেলের পরিচালক জহির মিয়ার সাবেক স্ত্রী নীলিমা বেগম। ডিভোর্স হলেও নীলিমা ও জহিরের মধ্যে যোগাযোগ ছিল। নীলিমা প্রায়ই ওই হোটেলে আসতো ও জহিরের সাথে সময় কাটাতো। নীলিমার লাশ উদ্ধারের পর থেকে জহিরকে খুঁজে পাওয়া যাচ্ছে না। 
নীলিমার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সুরতহান প্রতিবেদনের সময় নীলিমার শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি বলে জানিয়েছেন ওসি। 

এদিকে, স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে- শাপলা নামক এই আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপ চলতো। এর আগে কয়েকবার পুলিশ অভিযান চালিয়ে হোটেল থেকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে নারী-পুরুষদের আটক করেছিল। অনৈতিক কাজের জের ধরে নীলিমার মৃত্যু হতে পারে বলে স্থানীয়রা ধারণা করছেন।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর