শিরোনাম
২২ ফেব্রুয়ারি, ২০২৩ ১৪:০১

যুবকের সাহসিকতায় দুই ছিনতাইকারী আটক

নিজস্ব প্রতিবেদক, সিলেট

যুবকের সাহসিকতায় দুই ছিনতাইকারী আটক

গণধোলাইয়ের শিকার দুই ছিনতাইকারী

সিলেটে এক যুবকের সাহসিকতায় দুই ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। হাসপাতালে চিকিৎসা শেষে বুধবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে নগরীর তালতলা থেকে ওই দুই ছিনতাইকারীকে আটক করা হয়। 

আটককৃতরা হলেন- সিলেটের মোগলাবাজার থানার কুচাইয়ের আব্দুল মুনিমের ছেলে ইয়ামিন আহমদ (২৮) ও ঠাকুরগাঁও জেলার আব্দুল মুমিনের ছেলে সাদ্দাম হোসেন (২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে বাইসাইকেল চালিয়ে বাসায় ফিরছিলেন শেখঘাট বেতেরবাজার এলাকার যুবক হাবিবুর রহমান হাবিব। তখন তিনি ফোনে কথা বলছিলেন। নগরীর তালতলায় আসার পর মোটরসাইকেলে আসা দুই ছিনতাইকারী তার ফোন ছিনিয়ে নিয়ে পালানোর চেষ্টা করে। তখন হাবিবুর রহমান মোটরসাইকেলের পেছনে বসা ছিনতাইকারীর শার্টের কলার চেপে ধরেন। এই অবস্থায় ছিনতাইকারীরা পার্কভিউ মেডিকেল কলেজ হাসপাতাল পর্যন্ত তাকে টেনে-হিঁচড়ে নেয়ার পর তাদের মোটরসাইকেল কাত হয়ে পড়ে যায়। পরে হাবিবের শোরচিৎকারে আশপাশের লোকজন এসে দুই ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন। 

কোতোয়ালী থানার ওসি মোহাম্মদ আলী মাহমুদ জানান, ছিনতাইয়ের ঘটনায় বুধবার হাবিবুর রহমান হাবিব বাদী হয়ে থানায় মামলা করেছেন। গণধোলাইয়ে আহত দুই ছিনতাইকারীকে হাসপাতালে চিকিৎসা দিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর