২৭ ফেব্রুয়ারি, ২০২৩ ১১:১০

বিশ্বনাথে ছাত্রলীগের জীবন-বৃত্তান্ত সংগ্রহ কর্মসূচি

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

বিশ্বনাথে ছাত্রলীগের জীবন-বৃত্তান্ত সংগ্রহ কর্মসূচি

বাংলাদেশ ছাত্রলীগ সিলেটের বিশ্বনাথ পৌরসভা এবং বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজ শাখা কমিটি গঠনের লক্ষ্যে সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশীদের জীবন-বৃত্তান্ত সংগ্রহ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট জেলা ছাত্রলীগের আয়োজনে বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজ মাঠে এই কর্মসূচি অনুষ্ঠিত হয়। এ সময় সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রত্যাশী প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী তাদের জীবন-বৃত্তান্ত জমা দেন।

জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল হোসেনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক রাহেল সিরাজের সঞ্চালনায় কর্মসূচিতে বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) শাহ আসাদুজ্জামান আসাদ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, সাংগঠনিক সম্পাদক আবদুল আজিজ সুমন, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রফিক আলী, যুবলীগ নেতা রুহেল খান, উপজেলা ছাত্রলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) পার্থসারথী দাশ পাপ্পু, সাধারণ সম্পাদক মোবারক হোসাইন, যুগ্ম সম্পাদক শাহ বোরহান আহমদ রুবেল ও দীপু ধর।

কর্মসূচির সমাপনী বক্তব্যে জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম বলেন, ‘আমাদেরকে আরও বেশি কর্মী সংগ্রহ করতে হবে। বিশ্বনাথ পৌরসভা ও বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের নেতৃত্বে যারা আসবেন, তাদেরকে আমি শুধু এটুকুই বলব- ছাত্রলীগের সেই হারানো যৌবন আমাদেরকে ফিরিয়ে নিয়ে আসতে হবে। ছাত্রলীগ বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার ভ্যানগার্ড। এই সংগঠনে হাজার হাজার নেতাকর্মী সৃষ্টি করতে হবে এবং এখান (ছাত্রলীগ) থেকেই আপনারা ভবিষ্যতে বিশ্বনাথ উপজেলাকে নেতৃত্ব দেবেন। আমরা খুব শিগগিরই বিশ্বনাথ পৌরসভা ও বিশ্বনাথ সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের কমিটি আপনাদেরকে উপহার দেব।’


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর