২৮ ফেব্রুয়ারি, ২০২৩ ১৯:২৭

চুরি করে পালানোর সময় থানার সামনে গরুসহ চোর গ্রেফতার!

সাইফুল ইসলাম বেগ, বিশ্বনাথ (সিলেট)

চুরি করে পালানোর সময় থানার সামনে গরুসহ চোর গ্রেফতার!

দিন-দুপুরে গৃহস্থের গরু নিয়ে পালিয়ে যাচ্ছিল চোর। পায়ে হেঁটে দীর্ঘ পথ পাড়ি দিয়ে থানার সম্মুখে এসেই ঘটলো বিপত্তি। হাটে খোঁজতে আসা লোকজন গরু চিনতে পেরে চোরকে চ্যালেঞ্জ ছুড়ে পাকড়াও করেন। এসময় থানার সম্মুখে দায়িত্বরত পুলিশ গরুসহ গ্রেফতার করে চোরকে। ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার বেলা ১২টায় সিলেটের বিশ্বনাথ থানার সম্মুখে। 

গ্রেফতার নূর আলম ওরফে নূর হোসেন (২০) সুনামগঞ্জের দিরাই থানার মুকসেদপুর গ্রামের আবদুল লতিফের ছেলে।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার গোবিন্দপুর গ্রামের কৃষক এমরুল হোসেন হামীম নিজের সত্তর হাজার টাকা মূল্যের লাল রঙয়ের একটি গাভী আজ সকালে বাড়ির পার্শ্ববর্তী ধানি জমিতে ঘাস খাওয়ার জন্য বেঁধে রাখেন। এর কিছু সময় পরে ওইখানে আর গাভীটি পাওয়া যায়নি। সুযোগ বুঝে গাভীটি নিয়ে চম্পট দেয় নূর আলম। সে এটিকে বিক্রির উদ্দেশ্যে অনত্র নেয়ার সময় পৌর সদরের থানার সম্মুখে আসামাত্র হামীমের পরিচিতজনরা বাসিয়া ব্রীজের উপর গাভীসহ তাকে পাকড়াও করেন। এর অদূরে দায়িত্বরত পুলিশ এসে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। তার কাছ থেকে জব্দ করা চোরাই গাভী। এ ঘটনায় তার বিরুদ্ধে মামলা (নম্বর-১৩, তাং-২৮.০২.০২০৩) দেন হামীম।

বিশ্বনাথ থানার এসআই কবিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, গরু চুরি করে থানার সামনে দিয়ে যাওয়ার সময় তাকে গ্রেফতার করা হয়। গরু উদ্ধারের পর তার বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে।  

বিডি প্রতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর