২ মার্চ, ২০২৩ ১৮:৫১

স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা, দপ্তরি আটক

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টা, দপ্তরি আটক

সিলেটের জৈন্তাপুরে স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে স্কুলের দপ্তরিকে আটক করে পুলিশে সোর্পদ করেছে জনতা। উপজেলার সরুখেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক ছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগে বৃহস্পতিবার রিপন চন্দ্র (৪০) নামের ওই দপ্তরিকে আটক করা হয়। রিপন জৈন্তাপুর উপজেলার চারিকাটা ইউনিয়নের পশ্চিম সরুখেল গ্রামের মনই চন্দ্রের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, সরুখেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির এক ছাত্রীকে বেশ কিছুদিন ধরে উত্যক্ত করে আসছিল দপ্তরি রিপন। গত সোমবার ওই ছাত্রীকে বিদ্যালয়ের একটি কক্ষে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায় সে। ঘটনাটি ছাত্রীর পরিবারের পক্ষ থেকে প্রধান শিক্ষককে জানানো হলেও দপ্তরির বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়া হয়নি। এতে এলাকার লোকজন ক্ষুব্ধ হয়ে ওঠেন। 

বৃহস্পতিবার সকালে এলাকাবাসী অভিযুক্ত রিপন চন্দ্রকে বিদ্যালয়ের একটি কক্ষে আটকে রাখেন। খবর পেয়ে জৈন্তাপুর থানাপুলিশ ঘটনাস্থলে গেলে তাদের হাতে রিপনকে তুলে দেওয়া হয়। 

জৈন্তাপুর থানার ওসি ওমর ফারুক জানান, ধর্ষণচেষ্টার ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আটক রিপন চন্দ্রকে শুক্রবার আদালতে সোর্পদ করা হবে। 

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর