২ মে, ২০২৩ ২০:০২

‘বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়িত হচ্ছে’

বিশ্বনাথ (সিলেট) প্রতিনিধি

‘বর্তমান সরকারের আমলে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়িত হচ্ছে’

বক্তব্য রাখছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান

সিলেট-২ আসনের সংসদ সদস্য ও গণফোরামের নির্বাহী সভাপতি মোকাব্বির খান বলেছেন, বর্তমান সরকারের আমলে দেশে ব্যাপক উন্নয়ন কর্মকাণ্ড বাস্তবায়িত হচ্ছে, এটা অস্বীকার করার কোনো পথ নেই। একসময় রাজনীতি ছিল একটি মহৎ কাজ, আর এখন রাজনীতি পরিণত হয়েছে ব্যবসায়। কিছু অসৎ ব্যক্তি সিন্ডিকেট করে, দেশের টাকা বিদেশে পাচার করে দেশকে কাঙ্ক্ষিত উন্নয়ন থেকে পিছিয়ে ফেলছেন। তা নাহলে বাংলাদেশ আরও উন্নত হতো। দেশের উন্নয়নের জন্য সুস্থ রাজনীতির কোনো বিকল্প নেই।

মঙ্গলবার সিলেটের বিশ্বনাথে ‘উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজ’র মাঠ ভরাট প্রকল্পের ফলক উন্মোচন ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

উত্তর বিশ্বনাথ আমজদ উল্লাহ ডিগ্রি কলেজের অধ্যক্ষ নেছার আহমদের সভাপতিত্বে ও প্রভাষক মাহমুদা বেগমের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ প্রবাসী এডুকেশন ট্রাস্ট ইউকের ট্রেজারের আজম খান, প্রাইম ব্যাংক লিমিটেডের ভাইস প্রেসিডেন্ট ও আম্বরখানা ব্রাঞ্চের ব্যবস্থাপক তাজ উদ্দিন আহমদ, ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের আম্বরখানা শাখার সাবেক ব্যবস্থাপক বদরুজ্জামান।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তিলাওয়াত করেন কলেজের শিক্ষার্থী কাওছার আহমদ ও গীতা পাঠ করেন শান্তা মালাকার এবং স্বাগত বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক আব্দুর রশিদ। এসময় অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তি, কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন।

বিডি প্রতিদিন/এমআই

সর্বশেষ খবর