১২ জুন, ২০২৩ ১৯:০৬

সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৪

প্রতীকী ছবি

সিলেটে ১৫ জনের প্রাণহানির ঘটনার পর একদিনে সড়কে প্রাণ গেল আরও চার জনের। পৃথক দুর্ঘটনায় মৃত্যু হয়েছে তাদের। সোমবার সকালে ঢাকা-সিলেট মহাসড়কের ওসমানীনগর উপজেলার দয়ামীর ইউনিয়নের সোয়ারগাঁও এলাকায় দুই ট্রাকের সংঘর্ষে ৩ জন নিহত হন। এছাড়া সিলেট-জকিগঞ্জ সড়কের টিকরপাড়ায় ট্রাকচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

সোমবার সকালে সোয়ারগাঁও এলাকায় দুটি ট্রাকের মধ্যে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে তিনজন নিহত হন। নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে এখনো নিহতদের পরিচয় সনাক্ত করা যায়নি বলে জানিয়েছেন তামাবিল হাইওয়ে পুলিশের ওসি আবুল কাশেম। 

এদিকে, সোমবার বিকেল সাড়ে ৪টার দিকে সিলেট-জকিগঞ্জ সড়কের বিয়ানীবাজার উপজেলার টিকরপাড়া এলাকায় একটি মোটরসাইকেলের পেছনে ধাক্কা দেয় ট্রাক। এতে ঘটনাস্থলেই একটি কোম্পানির বিক্রয় প্রতিনিধি মো. মাইদুল ইসলাম (২১) নিহত হন। তিনি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানার তারাপুর গ্রামের মো. নওশের আলীর ছেলে। 

এর আগে গত ৭ জুন সিলেট-ঢাকা মহাসড়কের নাজিরবাজার কুতুবপুর এলাকায় আলুবোঝাই ট্রাক ও নির্মাণ শ্রমিকবাহী পিকআপ ভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ১৫ শ্রমিক নিহত হন।


বিডি প্রতিদিন/এএম

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর