১৩ জুন, ২০২৩ ০০:৩৯

বাড়ি ফেরার পথে ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী খুন

সিলেট ব্যুরো :

বাড়ি ফেরার পথে ছুরিকাঘাতে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী খুন

প্রতীকী ছবি

সিলেটের বালাগঞ্জে ছুরিকাঘাতে এক বিশ্ববিদ্যালয় ছাত্রকে খুন করা হয়েছে। সোমবার বিকেল সাড়ে চারটার দিকে বনগাঁও গ্রামে মাদ্রাসার পাশে এ ঘটনা ঘটে। নিহত বিশ্ববিদ্যালয় ছাত্রের নাম আতিকুর রহমান (২৫)। তিনি বালাগঞ্জ উপজেলার দেওয়াবাজার ইউনিয়নের বনগাঁও গ্রামের এখলাছুর রহমানের ছেলে ও সিলেটের বেসরকারি বিশ্ববিদ্যালয় নর্থ ইস্ট ইউনিভার্সিটির সিএসই দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। 

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, আতিকুর রহমান সিলেটে থাকেন। সোমবার সকালে তিনি একটি ইংরেজি মাধ্যম বিদ্যালয়ে শিক্ষকতার বিষয়ে ইন্টারভিউয়ে ছিলেন তা শেষ করে বিকেলে বাড়ি গিয়েছিলেন। পরে বাড়ির সামনে মাদ্রাসার পাশে কয়েকজন যুবক তাকে ছুরিকাঘাত করে। আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে সন্ধ্যা ছয়টার দিকে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক আতিকুরকে মৃত ঘোষণা করেন। 

নিহত আতিকুরের ভাই এবাদুর রহমান বলেন, সকালে তার আরেক ছোট ভাই মতিউর রহমান গ্রামের নজরুল ইসলাম নামের এক যুবককে বাড়ির রাস্তা দিয়ে আসা যাওয়া করতে নিষেধ করেছিলেন। এর জের ধরেই শহরে থাকা ছোট ভাই আতিকুর রহমান বাড়ি যাওয়ার পর তাকে দেখে ছুরিকাঘাতের ঘটনা ঘটায়।

বালাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রমাপ্রসাদ চক্রবর্তী বলেন, প্রাথমিকভাবে বাড়ির প্রতিবেশীর সঙ্গে পূর্ব বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। আমার দু’জনকে আটকও করেছি। ঘটনার সঙ্গে সম্পৃক্ত অন্যাদের আটক করতে অভিযান অব্যাহত রেখেছি।

বিডি-প্রতিদিন/শফিক

সর্বশেষ খবর