১৮ জুলাই, ২০২৩ ২০:০০

সিলেটে বিএনপির পদযাত্রা কর্মসূচি পালিত

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে বিএনপির পদযাত্রা কর্মসূচি পালিত

সিলেটে জেলা ও মহানগর বিএনপির উদ্যোগে ‘পদযাত্রা কর্মসূচি’ পালিত হয়েছে। কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে অনুষ্ঠিত এ পদযাত্রা বিকাল ৩টায় মহানগরের রেজিস্টারি মাঠ থেকে শুরু হয়ে চৌহাট্টাস্থ সিলেট কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে এক সভা অনুষ্ঠিত হয়।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইনের সভাপতিত্বে এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমরান আহমদ চৌধুরী ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন চৌধুরীর যৌথ পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা, ব্যারিষ্টার এম. শাহজাহান ওমর (বীর উত্তম)। সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদির ও বিশেষ অতিথির বক্তব্য রাখেন জাতীয় নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম।

এছাড়া সিলেট জেলা ও মহানগর বিএনপি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের মধ্য বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন অ্যাডভোকেট আশিক উদ্দিন আশুক, মিফতাহ সিদ্দিকী, শাহাব উদ্দিন আহমদ, ফখরুল ইসলাম ফারুক, একেএম তারেক কালাম, ইকবাল বাহার চৌধুরী, শহিদ আহমদ (চেয়ারম্যান), মাহবুবুর রব চৌধুরী ফয়সল, সৈয়দ মিসবাহ উদ্দিন, সুদিপ রঞ্জন সেন বাপ্পু,  সৈয়দ মঈনুদিন সুহেল, নাজিম উদ্দিন লস্কর, গোলাম রব্বানী, নজিবুর রহমান নজিব, ইকবাল আহমদ, সামিয়া বেগম চৌধুরী, লিলু মিয়া, ইশতিয়াক আহমদ সিদ্দিকী, অ্যাড. হাসান আহমদ পাটোয়ারী রিপন ও সিদ্দিকুর রহমান পাপলু প্রমুখ।

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর