২১ জুলাই, ২০২৩ ১৮:৪৪

টাঙ্গুয়ার হাওরে নিখোঁজের ১৪ ঘণ্টা পর পর্যটকের মরদেহ উদ্ধার

সিলেট ব্যুরো

টাঙ্গুয়ার হাওরে নিখোঁজের ১৪ ঘণ্টা পর পর্যটকের মরদেহ উদ্ধার

ফাইল ছবি

টাঙ্গুয়ার হাওরে বিদ্যুৎস্পৃষ্টে ডুবে নিখোঁজ পর্যটকের লাশ ২৪ ঘণ্টা পর উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে পালই হাওর থেকে ডুবন্ত অবস্থায় লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি একটি দল। নিহত পর্যটকের নাম জামরুল হোসেন (৪৫)।

তিনি ময়মনসিংহ জেলার নান্দাইল থানার চাঁনপাশা ইউনিয়নের বারই গ্রামের মৃত হারুন উর রশিদের ছেলে। আহত দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহত দুইজনের তাৎক্ষণিক নাম পরিচয় পাওয়া যায়নি।

জানা যায়, বৃহস্পতিবার ময়মনসিংহের নান্দাইল নৌঘাট থেকে হাফিজা নৌপরিবহন দিয়ে মোট ২১ জন পর্যটক টাঙ্গুয়ার হাওরে ঘুরতে আসেন। টাঙ্গুয়ার হাওর দেখে রাত্রিযাপনের জন্য সন্ধা সাড়ে ৭টার দিকে ওয়াস টাওয়ার থেকে ট্যাকেরঘাট (নিলাদ্রী লেকে) যাওয়ার পথে হাওর সংলগ্ন তরং গ্রামের পশ্চিম পাশে বিদ্যুতের টানানো লাইনে স্পৃষ্টে নৌকায় থাকা পর্যটকরা বিদ্যুৎস্পর্শিত হন। এসময় সবাই হাওরে ঝাপ দিয়ে কিনারায় উঠতে পারলেও নৌকার বাবুর্চি জামরুল হোসেন নিখোঁজ হন। পরে চিৎকার শুনে তরং গ্রামের লোকজন তাদের উদ্ধার করেন এবং গুরুতর আহত দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। খবর পেয়ে রাতেই সহকারী পুলিশ সুপার (তাহিরপুর সার্কেল) সাইদুর রহমান, তাহিরপুর থানার ওসি সৈয়দ ইফতেখার হোসেন, এসআই আরেফিন ঘটনাস্থল পরিদর্শন করেন।

সহকারী পুলিশ সুপার (তাহিরপুর সার্কেল) সাইদুর রহমান জানান, তরং গ্রামসংলগ্ন হাওরের ওপরে টানানো বিদ্যুৎ লাইনের স্পৃষ্টে হাওরে ডুবে নিখোঁজ হওয়া পর্যটকের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল। লাশের সুরতাল রিপোর্ট তৈরি করে মর্গে পাঠানো হবে।

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

সর্বশেষ খবর