৩০ জুলাই, ২০২৩ ১৮:২৮

সিলেটে যুবলীগের বিক্ষোভ মিছিল

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

সিলেটে যুবলীগের বিক্ষোভ মিছিল

‘বিএনপি-জামায়াতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে’ সিলেটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর যুবলীগ। কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে রবিবার দুপুরে এ কর্মসূচি পালন করেন যুবলীগ নেতাকর্মীরা। 

দুপুরে নগরীর সুরমা পয়েন্ট থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জিন্দাবাজারস্থ সিটি সেন্টারের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে সমাবেশ অনুষ্ঠিত হয়।
মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো. শামীম আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ওসমানী নগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ। 
প্রধান অতিথির বক্তৃতায় শামীম আহমদ বলেন, বঙ্গবন্ধুকন্যার নেতৃত্বে দেশ যখন বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে, সেই মুহূর্তে বিএনপি-জামাত ষড়যন্ত্র শুরু করেছে। এতোদিন তারা ঘাপটি মেরে বসেছিল। কিন্তু নির্বাচন ঘনিয়ে আসতেই তারা দেশ ও জনগণের বিরুদ্ধে ষড়যন্ত্র শুরু করেছে। জ্বালাও-পোড়াও, গাড়ী ভাঙচুর ও হামলার মাধ্যমে তারা আবারও প্রমাণ করেছে বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন। বিএনপি-জামায়াত যদি বিশৃঙ্খলার পথ পরিহার না করে তবে যুবলীগ রাজপথে তাদেরকে দাঁতভাঙা জবাব দেবে।

বিডি প্রতিদিন/এএম

সর্বশেষ খবর