২ আগস্ট, ২০২৩ ২২:৩০

সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেটে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

প্রতীকী ছবি

সিলেট পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। বুধবার (০২ আগস্ট) দুপুরে সিলেট-সুনামগঞ্জ সড়কে ও মঙ্গলবার (০১ আগস্ট) রাত ৮টায় জেলার বিয়ানীবাজার-চন্দরপুর সড়কে দুর্ঘটনা দুইটি ঘটে। নিহতদের মধ্যে একজন বৃদ্ধ ও অপরজন যুবক।

জানা গেছে, সিলেট-সুনামগঞ্জ সড়কে বাস ও প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে এনজিও সংস্থা ‘ইরা’র নির্বাহী পরিচালক সিরাজুল ইসলামের (৬৫) মৃত্যু হয়। বুধবার দুপুরে সিলেট-সুনামগঞ্জ সড়কের লামাকাজি এলাকার মাহতাবপুর মৎস্য আড়ৎ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত সিরাজুল ইসলাম সুনামগঞ্জ সদর থানার উকিলপাড়া গ্রামের মৃত আবদুল হেকিমের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সিলেট থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহী একটি বাস মাহতাবপুর মৎস্য আড়ৎ এলাকায় গেলে সুনামগঞ্জ থেকে আসা সিরাজুল ইসলামের প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন জয়কলস হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আবদুল কবির।

এদিকে, গত মঙ্গলবার রাত ৮টার দিকে জেলার বিয়ানীবাজার উপজেলার মাথিউরা ইউনিয়নে বিয়ানীবাজার-চন্দরপুর সড়কে দুর্ঘটনায় গুরুতর আহত হন ইমরান আহমদ (২৫) নামের এক যুবক। পরে রাত পৌনে ২টার দিকে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান। তবে কীভাবে দুর্ঘনাটি ঘটেছে তা জানা যায়নি।

নিহত ইমরান আহমদ (২৫) উপজেলার মাথিউরা ইউনিয়নের দক্ষিণ মাথিউরা খলাগ্রামের মৃত জালাল উদ্দিনের ছেলে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বিয়ানীবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাজুল ইসলাম।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর